তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীলায় মাটির দেওয়াল চাপায় যুবকের মর্মান্তিক মৃত্যু

পত্নীলায় মাটির দেওয়াল চাপায় যুবকের মর্মান্তিক মৃত্যু
[ভালুকা ডট কম : ১৭ জানুয়ারী]
নওগাঁর পত্নীতলায় নতুন ঘরের দেওয়াল চাপায় এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।স্থানীয় এলাকাবাসী, ফায়ার সার্ভিস স্টেশন ও হাসপাতাল সুত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত্রি ৩টার দিকে উপজেলার দিবর ইউনিয়নের জাহাঙ্গীরা পাড়া-খাড়ীপাড়া গ্রামে মাটির ঘরের দেওয়াল ধ্বসে চাপা পড়ে সিরাজুল ইসলামের পুত্র জাহিদুল ইসলাম (২২) নামের এক যুবকের মর্মান্তিক হয়েছে।

ওই গ্রামের সিরাজুল ইসলাম নভেম্বর-ডিসেম্বর মাসের দিকে তার পুরাতন বাড়ি ভেঙ্গে ওই গ্রামে ৩ কক্ষ বিশিষ্ট দোতলা একটি মাটির ঘর নির্মাণ করেন। ইতোমধ্যে ঘরটির দেওয়াল ও কোঠার কাজ সম্পুর্ণ হলেও শুধু মাত্র ছাউনির কাজ বাঁকি ছিল। এরই মধ্যে জাহিদুল ইসলাম বেশ কয়েক দিন ধরে ছাউনি ছাড়া একটি ঘরে চৌকিতে রাত্রি যাপন করে আসছিল। ঘটনার দিন রাত ৩টার দিকে বিকট শব্দে উপরের দু’টি তালাসহ উভয় দেওয়াল ঘরের মধ্যে ভেঙ্গে পড়লে জাহিদুল দেওয়ালের মাটির নিচে চাপা পড়ে যায়।

সঙ্গে সঙ্গে গ্রামবাসী এগিয়ে এসে মাটির নিচে চাপা পড়া জাহিদুলকে উদ্ধার করার জন্য দেওয়াল ভাঙ্গা মাটি সরানোর কাজে লেগে পড়ে। এরই মধ্যে ঘর ভাঙ্গা সংবাদ পত্নীতলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা জানতে পেরে দ্রুত ঘটনা স্থলে পৌঁছে মাটির নিচে চাপা পড়া যুবককে উদ্ধার করে ও গাড়িতে করে পত্নীতলা উপজেলা সরকারি হাসপাতালে নেয়া হলে, জরুরি বিভাগের চিকিৎসক যুবকটিকে মৃত ঘোষণা করেন। এ বিষয়ে জানতে চাইলে, দিবর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হামিদ সরকার উপরোক্ত ঘটনার সত্যতা নিশিচত করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই