তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪

নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪
[ভালুকা ডট কম : ২১ জানুয়ারী]
নওগাঁয় পৃথক পৃথক সড়ক দূর্ঘটনায় ২জন নিহত এবং ৪জন আহত হয়েছে। নওগাঁর মান্দায় উপজেলার হাজী গোবিন্দপুর নামক স্থানে রবিবার দুপুরে সড়ক দুর্ঘটনায় হাসি খাতুন (৩০) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার স্বামী নওগাঁ বিআরটিএ’র অ্যাসিস্ট্যান্ট ডাইরেক্টর (এডি) মইনুল হাসান ও শিশু সন্তান।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান জানান, দুপুরে প্রাইভেটকারে করে নওগাঁ থেকে রাজশাহী যাওয়ার পথে হাজী গোবিন্দপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের চাকা ফেটে যেয়ে প্রাইভেটকারের সাথে লাগে। এতে ঘটনাস্থলেই হাসির মৃত্যু হয়। এসময় তার স্বামী মাইনুলের পা ভেঙে যায় এবং শিশু সন্তান আহত হয়।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় মান্দা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

অপরদিকে রবিবার সকাল ৯ টার দিকে জেলার ধামইরহাট উপজেলা থেকে এসিআই ঔষুধ কোম্পানীর রিপ্রেজেন্টেটিভ রংপুরের গুলাই বোদাই গ্রামের বাচ্চা মিয়ার ছেলে মবিনুল ইসলাম বিপুল মোটরসাইকেল যোগে নওগাঁ- নজিপুর সড়কের বিহারীনগর ব্রীজের সন্নিকটে আসলে জয়পুরহাট গামী একটি পিকনিকের বাস (ঢাকা মেট্রো-ব ০২-০০১৮) মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়, এতে তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী মবিনুলের মর্মান্তিক মৃত্যু হয়।

এব্যাপারে ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম জানান, সকালে মোটরসাইকেলে করে ধামইরহাট থেকে নওগাঁ ফিরছিলেন বিপুল। পথে বিহারী নগর ব্রীজের কাছে এলে জয়পুরহাটগামী একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

এই ঘটনার প্রায় আধা ঘন্টা পূর্বে ধামইরহাট সফিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান সাবুসহ চকময়রাম উচ্চ বিদ্যালয়ের জনৈক শিক্ষক রনি পিকআপ যোগে রাজশাহী যাত্রাকালে পত্নীতলা উপজেলার আমবাটি আমিনাবাদ মোড়ে একই বাসটি তাদেরকে ধাক্কা দিলে দুই শিক্ষক গরুত্বর জখম হয়। পরে তাদের পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। বর্তমানে তারা কিছুটা শংকামুক্ত আছেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই