তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সুদের টাকায় নিল প্রাণ,বৃদ্ধার আত্মহত্যা

নান্দাইলে সুদের টাকায় নিল প্রাণ,বৃদ্ধার আত্মহত্যা
[ভালুকা ডট কম : ১৬ ফেব্রুয়ারী]
নান্দাইল ৬৫ বৎসরের এক বৃদ্ধা সুদের টাকা পরিশোধ করতে না পেরে অবশেষে দিলো প্রাণ। এরকমই কথা ভেসে বেড়াচ্ছে উপজেলার টাওয়াইল গ্রামে। বৃহস্পতিবার ভোরে খারুয়া ইউনিয়নের টাওয়াইল গ্রাম থেকে মো. আজিজুল হক (৬৫) নামের এক ব্যবসায়ীর লাশ নান্দাইল মডেল থানা পুলিশ গাছ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানাযায়, টাওয়াইল বাজারে এই বৃদ্ধা কাপড়ের ব্যবসা করে। একই এলাকার আবুল মনসুর নামে এক ব্যবসায়ীর কাছ থেকে ৩৫ হাজার টাকা সুদে নিয়েছিলো এবং এই টাকা পরিশোধের জন্য আজিজুলকে প্রায়ই চাপ দেওয়া হতো।

আজিজুলের ছেলে রফিকুল ইসলাম জানান, চায়ের দোকান থেকে তাঁর বাবাকে ধরে নিয়ে যাওয়ার ঘটনার পর তিনি ভয়ে বাড়ি থেকে বের হতেন না। রফিকুলের অভিযোগ, গত বুধবার রাত ৮টার দিকে তাঁর বাবাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় আবুল মনসুর। ঘণ্টা দুয়েক পর বাড়ির প্রায় ৪০০ গজ দূরের একটি গাছের ডালে বাবার লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

নান্দাইল মডেল থানার ওসি মো. ইউনুস আলী জানান, মরদেহের সুরতহালে ফাঁস লাগানোর আলামত পাওয়া গেছে। তবে মৃত্যুর প্রকৃত কারণ সম্পর্কে নিশ্চিত হতে ময়নাতদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওসি বলেন, নিহতের ছেলেকে অভিযোগ দিতে বলা হয়েছে। পুলিশ তা তদন্ত করে দেখবে।

অপরদিকে আবুল মনসুর ব্যবসায়ী আজিজুলকে সুদে টাকা দেওয়ার কথা স্বীকার করে বলেন, টাকার জন্য আজিজুলকে কোনো চাপ দেওয়া হয়নি। তিন দিন আগে তিনি নিজেই টাকা দেওয়ার জন্য তারিখ দিয়েছিলেন। এরপর আজিজুলের সঙ্গে তাঁর কোনো যোগাযোগ হয়নি বলে দাবি করেন মনসুর। টাকার জন্যে আজিজুলকে ধরে নিয়ে যাওয়ার অভিযোগও তিনি অস্বীকার করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই