তারিখ : ১৯ জুন ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাট পৌর নির্বাচনে বিএনপিতে ঐক্যের সুর

হালুয়াঘাট পৌর নির্বাচনে বিএনপিতে ঐক্যের সুর
[ভালুকা ডট কম : ২৫ মার্চ]
আগামী ২৯ মার্চ হালুয়াঘাট পৌরসভা নির্বাচনকে সামনে রেখে  তৃনমূল দ্বন্ধে মুখোমুখি হয়ে পড়েছিলেন বিএনপি’র মেয়র প্রার্থী আব্দুল হামিদ। উক্ত  নির্বাচনে বিএনপি থেকে তাকে মনোনয়ন দিলেও মোট ১২ জন যুগ্ন আহবায়কের মধ্যে অধিকাংশ যুগ্ন আহবায়কই দলীয় প্রার্থী নিয়ে আপত্তি তুলেছিলেন।

কেউ কেউ আবার সরাসরি দলীয় প্রার্থীর বিপক্ষেও অবস্থান নিয়েছিলেন। তৃনমূল বিএনপি’র প্রার্থী দাবী করে অপর আরেক বিদ্রোহী প্রার্থী নাদিম আহমেদ এর পক্ষে মাঠে নেমেছিলেন তারা। এ নিয়ে উপজেলা বিএনপির নেতৃবৃন্ধের মাঝে সৃষ্টি হয়েছিলো মিশ্র প্রতিক্রিয়া। কিন্তু নির্বাচন যতই সন্নিকটে চলে আসছে সেই সাথে পাল্লা দিয়ে নেতা কর্মীদের মাঝে বেঁজে উঠছে ঐক্যের সুর। কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দদের চাপে ঐক্যের আহবানে পূর্বের অবস্থান থেকে ফিরে এসে ইতিমধ্যে ঐক্যের আহবানে মিলিত হয়েছেন স্থানীয় বিএনপি’র অনেক সিনিয়র নেতৃবৃন্দ। যার প্রতিফলন সরূপ বিএনপি’র মনোনিত মেয়র প্রার্থী আব্দুল হামিদের পক্ষে ভোট চাচ্ছেন বলে দেখা যাচ্ছে।

শনিবার মেয়র প্রার্থী আব্দুল হামিদের ধানের শীষ প্র্তীকের পক্ষে হালুয়াঘাটে সুডাউন করেছেন ময়মনসিংহ জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ন আহবায়ক মোতাহার হোসেন তালুকদার, ইশ্বরগঞ্জ বিএনপি’র সভাপতি ও সাবেক এমপি নুরুল কবির শাহীন, ফুলপুর উপজেলা চেয়ারম্যান আবুল বাশার আকন্দ, জেলা আইনজীবি ফোরামের সাধারন সম্পাদক এড নুরুল হক, জেলা উত্তর যুবদলের সাধারন সম্পাদক শামসুল হক (শামসু)। তাদের সাথে একত্র হয়েছন হালুয়াঘাট উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক হানিফ মোহাম্মদ সাকের উল্লাহ,আনম সাদেকুর রহমান নঈম, আসলাম মিয়া বাবুল, ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ও যুগ্ন আহবায়ক সালমান ওমর রুবেল। এ সময় স্থানীয় নেতৃবৃন্দের অনেকেই উপস্থিত ছিলেন।

ঐক্যের বিষয়ে আনম সাদেকুর রহমান নঈম বলেন, পৌর নির্বাচন নিয়ে দলীয় আন্তঃকোন্দল নিরসনে ধানের শীষের পক্ষে ঐক্যের প্রক্রিয়া চলছে। যুগ্ন আহবায়ক হানিফ মোহাম্মদ সাকের উল্লাহ বলেন, জেলা ও কেন্দ্রের সিনিয়র নেতৃবন্দের অনুরোধে আমরা ধানের শীষের পক্ষে গিয়েছি। ঐক্যের চেষ্টা চলছে। একই কথা অপর আরেক যুগ্ন আহবায়ক আসলাম মিয়া বাবুল বলেছেন। তিনি জানান, আমরা ব্যক্তি হামিদের জন্যে নয়, মেডামের দুর্দিনে ধানের শীষের পক্ষে আমরা ঐক্য হয়েছি। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই