তারিখ : ২৫ জুন ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ক্রিকেট টূর্ণামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

নান্দাইলে ক্রিকেট টূর্ণামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত  
[ভালুকা ডট কম : ২৮ মার্চ]
নান্দাইলে গাংগাইল ইউনিয়নে শৈশী টের্ডাস এল.ই.ডি রঙ্গিন টেলিভিশন ক্রিকেট টূর্ণামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার নান্দাইল রোড উচ্চ বিদ্যালয় মাঠে টূর্ণামেন্টের ডোনার শৈশী টের্ডাসের মালিক শিক্ষক মাহফুজুল ইসলাম হিরন মাস্টার প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ফাইনাল খেলাটি উদ্বোধন করেন।

খেলায় বেস্ট অব মিজান আমলীতলা একাদ্বশ আমলীতলা ও আরএস সুপার স্টার নান্দাইল রোড একাদ্বশ অংশগ্রহন করে। টুর্ণামেন্টের উদ্দ্যোক্তা ইফতেকার মামুনের সার্বিক সহযোগীতায় রুহুল আমিন ও সৌরভ মাহমুদ খেলায় অ্যাম্পায়ারের দায়িত্ব পালন করেন। খেলায় বেস্ট অব মিজান একাদ্বশ টসে জিতে প্রথমে ব্যাট ফাস্টের সিদ্ধান্ত নিয়ে ১২ ওভারে ৭ উইকেট হারিয়ে ১০৪ রান সংগ্রহ করে।

অপরদিকে আরএস সুপার স্টার ১০৫ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে ৮ উইকেট হারিয়ে ২১ রানের ব্যবধানে খেলায় পরাজিত হয়। এতে বেস্ট অব মিজান আমলীতলা একাদ্বশ জয়লাভ করে। খেলা শেষে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি সাংবাদিক শাহজাহান ফকির ও ইফতেকার মামুন বেস্ট অব মিজান আমলীতলা একাদ্বশের অধিনায়ক মিজানুর রহমান মিজানের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই