তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ১০ ডাকাত গ্রেফতার

রায়গঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে পিকআপভ্যানসহ ১০ ডাকাত গ্রেফতার সর্দার পলাতক
[ভালুকা ডট কম : ৩০ মার্চ]
সিরাজগঞ্জের রায়গঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে পিকআপভ্যানসহ ১০ ডাকাত গ্রেফতার করেছে পুলিশ। বৃস্পতিবার মধ্যরাতে তাদের উপজেলার পাঙ্গাসী বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।

রায়গঞ্জ থানার ওসি মাহবুব আলম জানান- বৃস্পতিবার রাত দেড়টার দিকে রায়গঞ্জ থানার পাঙ্গাসী পুলিশ ফাঁড়ির ইনচার্জ টিএসআই হাবিবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে একটি পিকআপ ভ্যানসহ ( ঢাকা মেট্রো -ন-১১-১৫৪২) ১০ জন ডাকাত গ্রেফতার করেন। ডাকাতদল পাঙ্গাসী ও নিমগাছি এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। পুলিশের অভিযান টের পেয়ে ডাকাত দলের সর্দার একাধিক মামলার আসামী বাবু পালিয়ে যায়। তাদের পিকআপভ্যান থেকে রামদা, ছোরা, কিরিচ ও লোহার রড উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা পুলিশের জিজ্ঞাসাবাদে ডাকাতির প্রস্তুতির কথা স্বীকার করেছে। এরা হলো –সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার করম আলীর ছেলে আলাউদ্দিন (৩৩),এই জেলার বেলকুচি উপজেলার চরকোনাবাড়ি গ্রামের আঃ মজিদের ছেলে ফরিদুল (২৪),একই গ্রামের আঃ আজিজের ছেলে আব্দুল্লাহ ( ২২),একই জেলার সয়দাবাদের জহুরুল ইসলামের ছেলে নাছির (২২একই গ্রামের নুর ইসলামের ছেলে শাহ আলম (১৫), পূর্ববাঐতাড়া গ্রামের আঃ মজিদের ছেলে আঃ হামেদ ( ২৬),একই গ্রামের শান্তাহার আলীর ছেলে সইফুল (২৯), পুর্ব মোহনপুর গ্রামের এনছাব আলীর ছেলে  মাসুদরানা (২৪),একই গ্রামের নজরুল ইসলামের ছেলে নাছির (২৩) ও পিক আপভ্যানের ড্রাইভার বাঐতাড়া গ্রামের জুলমত আলীর ছেলে হারেজ আলী (২২)। পলাতক বাবু (২৮) মোহনপুর গ্রামের রহমত আলীর ছেলে।

এদের অনেকে বিরুদ্ধে ডাকাতি, রাহাজানি, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে বলে পুলিশ  সূত্রে জানাগেছে।  ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতারকৃতদের গতকাল শুক্রবার সিরাজগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে। রায়গঞ্জ থানায় মামলা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই