তারিখ : ১৫ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাট পৌর নির্বাচনে কারচুপির অভিযোগ

হালুয়াঘাট পৌর নির্বাচনে কারচুপির অভিযোগ    
[ভালুকা ডট কম : ০২ এপ্রিল]
২৯ মার্চ অনুষ্ঠিত হয়ে যাওয়া হালুয়াঘাট পৌরসভা নির্বাচনে সুক্ষ কারচুপি হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি’র মেয়র প্রার্থী আব্দুল হামিদ। রবিবার দিবাগত রাত  ৯ টার দিকে বিএনপি’র দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে স্থানীয় সকল সাংবাদিকদের সন্মুখে কারচুপিসহ নানা অভিযোগ করেন বিএনপি’র এ মেয়র প্রার্থী।

আব্দুল হামিদ বলেন, নির্বাচনের আগে সকল প্রার্থীদের জন্যে লেভেল প্লেয়িং ফিল্ড ছিলোনা, কালো টাকার ছড়াছড়ি হয়েছে। নিরপেক্ষ প্রচারনায় বারবার বাঁধা সৃষ্টি করা হয়েছে। এ নিয়ে তিনি কমিশন বরাবরে লিখিত অভিযোগ করেও কোন সুরাহা পাননি বলে জানান।

তিনি বলেন, নির্বাচন কমিশন অবাধ, নিরপেক্ষ, সুষ্ঠভাবে হালুয়াঘাট পৌর নির্বাচন করতে ব্যর্থ হয়েছে। কালো টাকার প্রভাব ছিলো সকল জায়গায়। এ নির্বাচনে পৌরবাসীর স্বাধীন মতামতের প্রতিফলন হয়নাই। এ নির্বাচনে ক্ষমতার প্রভাব, সুক্ষ ইঞ্জিনিয়ারিং, কালো টাকার প্রভাব এবং লেভেল প্লেয়িং ফিল্ড না থাকায় নির্বাচন প্রশ্নবিদ্ধ হয়েছে বলে উল্লেখ করেন। এ সময় তিনি ২ নং ওয়ার্ডে জাল ভোটও পড়েছে বলে অভিযোগ করেন। তিনি আগামী সংসদ নির্বাচন নিরপেক্ষ সরকারের অধীনে দেওয়ার দাবী জানান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই