তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে জুয়ার আসর থেকে সাতজন গ্রেফতার

সখীপুরে জুয়ার আসর থেকে নগদটাকাসহ সাতজন গ্রেফতার
[ভালুকা ডট কম : ১৯ এপ্রিল]
টাঙ্গাইলের সখীপুরে একটি জুয়ার আসর থেকে নগদটাকাসহ  সাত জুয়ারীকে  গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ । বুধবার রাতে সখীপুর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের সানবান্ধা এলাকার একটি বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় পুলিশ ওই আসর থেকে এক লাখ ৪০ হাজার টাকা ও জুয়ার সরঞ্জামাদিও জব্দ করে। বৃহস্পতিবার দুপুরে ডিবি পুলিশ ওই সাতজনকে টাঙ্গাইল আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছেন।গ্রেফতারকৃতরা হচ্ছে- আবদুল মালেক, ইমান আলী, শহীদ মিয়া, আল মামুন, আনোয়ার হোসেন, মকবুল হোসেন ও রাসেল আহমেদ।

মামলার বাদী ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) শরীফ উদ্দিন ভুইয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে আটটার দিকে টাঙ্গাইল ডিবি পুলিশের একটি দল সখীপুর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের সানবান্ধা এলাকার একটি বাড়িতে জুয়া খেলা অবস্থায়  তাদের গ্রেফতার করা।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়দা খান বলেন, আসর থেকে এক লাখ ৪০ হাজার টাকা ও জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়েছে ও জুয়া খেলার সঙ্গে জড়িত সন্দেহে নয়জনকে আসামি করে মামলা করা হয়েছে। ঘটনাস্থল থেকে আসামিদের সাতজনকে গ্রেপ্তার ও দুই আসামি পালিয়ে গেছে।সখীপুর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম তুহীন আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই