তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা দুই পক্ষের সংঘর্ষে নারীসহ ৭জন আহত

ভালুকা দুই পক্ষের সংঘর্ষে নারীসহ ৭জন আহত
[ভালুকা ডট কম : ২১ এপ্রিল]
ভালুকা উপজেলার নিশাইগঞ্জ গ্রামে বিবাদমান দুই পরিবারের মাঝে সংঘর্ষে ৩নারী সহ ৭জন আহত হয়েছে। ৪জনকে আশঙ্কা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায়।

জানাযায়, আব্দুল হেকিম ওরফে হাকুর সাথে পাশ্ববর্তী পূর্ব ভালুকা এলাকার জামাল উদ্দিনের সাথে দীর্ঘদিন যাবত পরিবারিক ভাবে বিরোধ ও মামলা চলে আসছিল। ঘটনার দিন বিকালে জামাল উদ্দিনের পরিবারের লোকজন হাকুর নাতি আরাফাত (১৪)কে মারধর করে। পরে হাকুর পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে জামালের বাড়িতে হামলা করে এতে জামাল উদ্দিন(৪৯),তাঁর স্ত্রী গুল নাহার(৪০),ছেলে মাহবুল(২৭), নাঈম(২৪), হাফিজা(৩৪) ও মমতাজ(৫৬) রক্তাক্ত জখম হয়। আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়।

ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত ডাক্তার বলেন, জামাল উদ্দিন, গুল নাহার,মাহবুল ও নাঈমকে আশঙ্কা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই