তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এক স্ত্রীর দুই স্বামীর সন্ধান

ভালুকায় এক স্ত্রীর দুই স্বামীর সন্ধান
[ভালুকা ডট কম : ২৭ এপ্রিল]
ভালুকা উপজেলা মল্লিকবাড়ি ইউনিয়নের সোনাখালি গ্রামের রেশমী নামে এক স্ত্রীর দুই স্বামীর সন্ধান পাওয়া গেছে। এ ঘটনায় তিন জনকেই পুলিশ থানা নিয়ে আসা হয়েছে।

সূত্রে জানাযায়,সোনাখালি গ্রামের আছমত আলী ছেলে হাবিব নারায়গঞ্জের রূপগঞ্জ এলাকায় ব্যবসা করার সূত্রধরে ওই এলাকার রমিজ উদ্দিনের মেয়ে রেশমীর সাথে প্রেম সম্পর্ক থেকে বিয়ে হয় আনুমানিক ৮/৯বছর পূর্বে। বিয়ের পর হাবিব তাঁর স্ত্রীকে নিজ বাড়ি সোনাখালি নিয়ে আসেন। রেশমী হবিরবাড়ি এলাকার পাইনিয়র গামের্ন্ট কোম্পানিতে শ্রমিকের চাকরি নেয়। বাড়ি থেকে কোম্পানির লেগুনা যোগে আসা যাওয়া করতো। সেই সুযোগে লেগুনার ড্রাইভার উপজেলার সিডস্টোর এলাকা আলী আকবরের ছেলে মেহদী কাঞ্চন(২০) এর সাথে গভীর প্রেমে রেশমী জড়িয়ে পড়ে। আনুমানিক ৪/৫মাস পূর্বে রেশমী গোপনে মেহদীকাঞ্চনকে বিয়ে করে শ্রীপুরের এম,সি বাজার এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকা শুরু করে। মেহদী মাওনা থেকে ভালুকা পর্যন্ত লেগুনা গাড়ি চালায়। মেহদীর সাথে রাগ করে রেশমী গত ২৬মার্চ আবার হাবিবের বাড়িতে চলে আসে। কয়েক দিন হাবিবের বাড়িতে থাকা পর আবারো সে নিরুদ্দেশ হয়ে যায়।

হাবিব তাঁর স্ত্রীর সন্ধানের জন্য গত বৃহস্পতিবার বিকালে সিডস্টোরের পাইনিয়র কোম্পানির সামনে অপেক্ষা করতে থাকে। বিকেল ৫টার দিকে মিল ছুটি হলে তাঁর স্ত্রীকে দেখতে পেয়ে তাঁকে বাড়িতে চলে আসতে বলে। কিন্তু রেশমী বাড়িতে যেতে নারাজ। এ সময় হাবিব ও রেশমির কথা কাটাকাটিতে আশপাশের লোকজন এসে জড়ো হয়। রেশমীকে দিয়ে নতুন স্বামী মেহদীকে ফোন করা হলে, মেহদী ঘটনাস্থলে চলে আসলে আশপাশের লোকজন তাঁকে আটক করে থানা পুলিশে সোপর্দ করে। সন্ধ্যায় দুই স্বামীসহ রেশমীকে ভালুকা মডেল থানায় নিয়ে আসা হয়।

রেশমী ভালুকা ডট কম কে জানায়,সে তাঁর পূর্বের স্বামীকে ডিভোর্স না দিয়ে মেহদীকে বিয়ে করেছে। সে আর পূর্বের স্বামী হাবিবের কাছে আর যাবে না।

এই বিষয়ে জানতে চাইলে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মামুন অর রশিদ (পিপিএম) ভালুকা ডট কম কে জানান মেয়ে এবং ছেলেদের গার্জিয়ান কে ডাকা হয়েছে উনারা আসলে আজকের মধ্যে একটা ফয়সালা করা হবে, মেয়ে যা চাইবে এখানে তাই প্রাধান্য দেয়া হবে।  #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই