তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে ফরহাদ হত্যা মামলার ৫ দিনেও গ্রেফতার হয়নি কেউ

সখীপুরে ফরহাদ হত্যা মামলার ৫ দিনেও গ্রেফতার হয়নি কেউ
[ভালুকা ডট কম : ০৯ মে]
টাঙ্গাইলের সখীপুরে ফরহাদ হোসেন হত্যা মামলার ৫দিন পেরিয়ে গেলেও আসামীদের এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। মামলার বাদী বলছে আসামীরা প্রকাশ্যে ঘুরাফেরা করলেও পুলিশ দেখেও না দেখার ভান করছেন। অপরদিকে পুলিশ বলছে আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

মামলার বাদী নিহত ফরহাদের স্ত্রী ছাহারা ভানু বলেন, আমার স্বামীকে যারা হত্যা করলো প্রকাশ্যে তারা ঘুরাফেরা করলেও পুলিশ তাদের গ্রেফতার করছেনা । তিনি অবিলম্ভে স্বামী হত্যাকারীদের গ্রেফতার ও তাদের ফাঁসির দাবি জানান।মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) মজিবর রহমান বলেন, আসামিদের গ্রেফতারের সকল ধরনের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত , গত ৫ মে শনিবার দুপুরে প্রতিবেশী ফজল আহমেদের মেয়ে মর্জিনার জমিতে  ছাগলের ঘাস খাওয়াকে কেন্দ্র করে মর্জিনার দুই ভাই হাসমত আলী ও দেলোয়ার হোসেন ফরহাদকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় ওইদিন রাতেই ফরহাদ হোসেনের স্ত্রী ছাহারা ভানু বাদী হয়ে অভিযুক্ত তিনজনকে আসামী করে সখীপুর থানায় হত্যা মামলা দায়ের করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই