তারিখ : ১৯ অক্টোবর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বিজ্ঞাপন নয় প্রজ্ঞাপন চাই,মানববন্ধনে রাবি শিক্ষার্থীরা

বিজ্ঞাপন নয় প্রজ্ঞাপন চাই,মানববন্ধনে রাবি শিক্ষার্থীরা
[ভালুকা ডট কম : ০৯ মে]
প্রধানমন্ত্রী সংসদে কোটা বাতিলের নির্দেশ দীর্ঘ সময় পার হলেও প্রজ্ঞাপণ জারি না হওয়ায় আবারো আন্দোলনে নেমেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা। বুধবার বেলা ১১ টার দিকে বিশ্ববিদ্যালয় প্যারিস রোডে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে মানববন্ধন কর্মসূচী পালন করে শিক্ষার্থীরা। এতে অংশ নেয় সহস্রাধীক শিক্ষার্থী।

মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মোরশিদুল আলমের সঞ্চালনায় ও ছাত্র অধিকার রক্ষা পরিষদের আহবায়ক মাসুদ মোন্নাফের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সংগঠনটির যুগ্ম-আহবায়ক রাশেদুল ইসলাম মুবিন, বায়োকেমিস্ট্রি বিভাগের শিক্ষার্থী আরিফুজ্জামান, মুক্তিযোদ্ধা সন্তান ও ইতিহাস বিভাগের শিক্ষার্থী সায়েম, দর্শন বিভাগের শিক্ষার্থী শফিকুল ইসলাম নাহিদ প্রমুখ।

এসময় দর্শন বিভাগের শিক্ষার্থী নাহিদ বলেন,  যে দেশে ঘোষণার পর তিন দিনের মধ্যে জেলার নাম পরিবর্তন হয়। সে দেশে কোটার প্রজ্ঞাপণ জারিতে এতো কালক্ষেপণ কেন? আমরা বিজ্ঞাপন নয় প্রজ্ঞাপন  দৃশ্যমান দেখতে চাই।

ছাত্র অধিকার রক্ষা পরিষদের আহবায়ক মাসুদ মোন্নাফ বলেন,যে দিন প্রধানমন্ত্রী সংসদে কোটা সংস্কার বাতিলের ঘোষণা দিয়েছিলেন সে দিন দেশের গোয়েন্দা সংস্থার লোকেরা কোন লিখিত প্রমান ছাড়াই আমেদের নাড়ি নক্ষত্র বের করেছিলেন। কেন্দ্রীয় কমিটির আহবায়ক রাশেদের বাবাকে উঠিয়ে থানায় নিয়েছিল। তখনতো কোন লিখিত লাগেনি। তাহলে কোটার প্রজ্ঞাপণে এত দেরি কেন#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই