তারিখ : ২৩ জুলাই ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিটিভির কৃষক বিনোদন অনুষ্ঠন ধারণ

ভালুকায় বিটিভির কৃষক বিনোদন অনুষ্ঠন ধারণ 
[ভালুকা ডট কম : ১৪ মে]
 আজ দিনব্যাপী ভালুকা উপজেলার পুরুড়া গ্রামে ভরাডোবা ইউনিয়ন পরিষদ চত্বরে কৃষক বিনোদন অনুষ্ঠান ধারণ করা হয়। এছাড়াও বর্তমান সরকারের গৃহিত চলমান ও বাস্তবায়নকৃত বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রমের উপর বিভিন্ন মহলের বক্তব্য গ্রহন করা হয়।

রফিক রাজের উপস্থাপনায় বাংলাদেশ টেলিভিশনের কৃষকদের অংশ গ্রহনে গ্রামীন ঐতিহ্য, সংস্কৃতি, লোকজ খেলাধূলা ও কৃষি বিষয়ক বিনোদন মূলক ম্যাগাজিন অনুষ্ঠান কৃষক বিনোদন ধারণ করা হয়। এ সময় ভরাডোবা ইউপি চেয়ারম্যান শাহ আলম তরফদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা।

এ তে অন্যানের মাঝে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মে ধনু, উপজেলা আ’লীগের সংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক ফকির, দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন আহম্মেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডা. হেলাল উদ্দিন, মৎস্য কর্মকর্তা রুমানা শারমীন, ধীতপুর ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম, মল্লিকবাড়ী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এস এম আকরাম হোসাইন, কাচিনা ইউপি চেয়ারম্যান মুসফিকুর রহমান লিটন,  উপজেলা যুবলীগ সভাপতি আনিসুর রহমান খান রিপন ও সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তসলিম উদ্দিন খান।

১১ টি বিষয় বিত্তিক ক্রিড়া প্রতিযোগীতায় ঐ ইউনিয়নের কৃষক ও কৃষানীরা অংশগ্রহন করে। বিজয়ী প্রতিযোগীদের মাঝে প্রধান অতিথি ও বিশেষ অতিথি পুরস্কার বিতরণ করেন। আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে বিটিভিতে প্রচারের জন্য অনুষ্ঠানটি ধারণ করা হয়। প্রচারের তারিখ ও সময় বিটিভির মাধ্যমে পরে প্রচার করা হবে। #  






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই