তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

ভালুকায় আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৪ মে]
ভালুকা উপজেলা আইন শৃংখলা কমিটির নিয়মিত মাসিক সভা আজ সকালে উপজেলা পরিষদ সভা কক্ষে কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় চলতি রমজান ও আসন্ন ঈদ-উল ফিতর উপলক্ষে সড়ক-মহাসড়কে যানবাহন চলাচল নিবিগ্ন করতে প্রয়োজনীয় সিদ্বন্ত দেওয়া হয়।ভূজ্য পন্য ভেজাল মুক্ত রাখতে ভ্রাম্যমান আদালত পরিচালনার সিদ্বন্ত নেওয়া হয়। এছাড়াও চলতি মে মাসে উপজেলার আইন শৃংখলার পরিস্থিতি স্বাভাবিক থাকায় সভায় সন্তুষ প্রকাশ করেন।

সভায় আলোচনায় অংশনেন কমিটির উপদেষ্টা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা। পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, সহকারী কমিশনার (ভূমি) দিপায়ন দাশ শুভ, ভালুকা মডেল থানার নবাগত পুলিশ কর্মকর্তা ফিরোজ তালুকদার (পিপিএম বার) ভালুকা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ, হালিমুন্নেছা চৌধুরানী মেমুরিয়েল উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারা নীনা ও ভালুকা প্রেস ক্লাবের সভাপতি কামরুজ্জামান মানিক। সভায় বিভিন্ন ইউপি চেয়ানম্যান, উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ সহ সংলিষ্ট সদস্য গন উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই