তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বাড়ির রাস্তা কাটা দিয়ে বন্ধ পুলিশের হস্তক্ষেপে খোলা

ভালুকায় বাড়ির রাস্তা কাটা দিয়ে বন্ধ পুলিশের হস্তক্ষেপে খোলা
[ভালুকা ডট কম : ২৫ মে]
ভালুকা উপজেলার ৩নং ভরাডোবা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ভরাডোবা দক্ষিন পাড়া গ্রামে বাড়িতে চলাচলের সরকারী রাস্তা কাটা দিয়ে বন্ধ করার পর ভালুকা মডেল থানা পুলিশের হস্তক্ষেপে  রাস্তাটি খোলে দেওয়া হয়েছে।

জনা যায়, উপজেলার ভরাডোবা দক্ষিন পাড়া গ্রামে মৃত আদর আলী সেকের ছেলে মকবুল হোসেনের বাড়িতে চলাচলের একমাত্র রাস্তাটি গত বুধবার তার সহোদর বোন নূরুন নাহার স্বামী ইয়াছিন মাষ্টার ও তার ভাই উছু খাঁসহ ৭/৮ জন একত্রিত হয়ে মকবুল হোসেনের বাড়ির চলাচলের রাস্তাটি কাটা ও বাঁশদিয়ে বন্ধ করে দেয়। এ ঘটনায় মকবুল হোসেন বাদী হয়ে ভালুকা মডেল থানায় অভিযোগ দায়ের করিলে ভালুকা মডেল থানার সেকেন্ড অফিসার এস আই মান্নান তালুকদার ঘটনা স্থলে উপস্থিত হয়ে রাস্তাটি খোলে দেন।

মকবুল হোসেন জানান, রাস্তা খোলে দেওয়ার পর থেকে ইয়াছিন মাষ্টার ও তার লোকজন বিভিন্ন ধরণের ভয় ভিত্তি হুমকি দিয়া আসছে। ইয়াছিন মাষ্টার ধামশুর দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক। এলাকার দুষকৃতিকারী রবী, শামছু এয়াছিন মাষ্টারের পক্ষ নিয়ে মকবুল হোসেন দের বিভিন্ন হুমকি দিয়ে আসছে। এছাড়াও এলাকার মানুষ তাদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পরেছে। ইয়াছিন মাষ্টার তার বাতিজা মেহেদী ও মাসুদের হাতে দা তুলে দিয়ে আমাদের কে মেরে ফেলার হুকুম দেন।

অভিযোক্ত ইয়াছিন মাষ্টার জানান, আমার জমি দিয়ে তারা চলাচল করত। আমার জমির উপর দিয়ে কাটা দিয়ে বন্ধ করে দেই। পরে পুলিশ এসে খুলে দেওয়ার কথা বললে আবার আমি রাস্তা খুলে দেই।

ভালুকা মডেল থানা সেকেন্ড অফিসার এস.আই মান্নান তালুকদার জানান আমি ঘটনার স্থালে গিয়ে বন্ধ রাস্তাটি খুলে দিয়ে এসেছি। তারপরও কোন হুমকি দিয়ে থাকলে তা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।#

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই