তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী,ডাকাত নিহত,ওসি সহ আহত-২

ভালুকায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী, ডাকাত নিহতঃ ওসি সহ আহত-২
[ভালুকা ডট কম : ২৯ মে]
জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও থানা পুলিশের যৌথ অভিযানে বন্দুকযুদ্ধে ভালুকা উপজেলার পাড়াগাঁও গ্রামে এক মাদক ব্যবসায়ী, ডাকাত বন্দুক যুদ্ধে নিহত হয়েছে। এ ঘটনায় ওসিসহ দুই পুলিশ কর্মকর্তা আহত হয়েছে।ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাত সোয়া ২টার সময়। নিহত মাদক ব্যবসায়ীর নাম  মিজানুর রহমান মিজান (৪৫) পিতার নাম মৃত নূরুল ইসলাম বাড়ি ভালুকা উপজেলার কাচিনা গ্রামের (দক্ষিণপাড়া)। পুলিশের দাবী নিহত মিজান ব্যক্তি শীর্ষ মাদক ব্যবসায়ী ও একাধিক ডাকাতি মামলার আসামি ছিল।

পুলিশ জানায় তাদের  কাছে সংবাদ আসে উপজেলার পাড়াগাঁও চটানপাড়া সামাদ ফকির বাড়ি কাছে কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ভাগাভাগি করছে। এ সংবাদের  ভিত্তিতে ময়মনসিংহ ডিবি ওসি আশিকুর রহমান ও ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মাজাহারুল ইসলামের যৌথ নেতৃত্বে পাড়াগাঁও এলাকায় পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতির টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেলসহ এলোপাথারি গুলি ছুড়ে। আত্নরক্ষার জন্য যৌথবাহিনীর সদস্যরাও পাল্টা গুলি ছুড়লে এ সময় অন্যান্য আসামীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মিজানকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে ১শত গ্রাম হেরোইন,১শত পিচ ইয়াবা,৩টি গুলির খোসা,১টি রামদা,১টি চাপাতি, উদ্ধার করা হয়েছে। নিহত মিজানের নামে ভালুকা মডেল থানায় মাদক,অস্ত্র,ডাকাতিসহ ৮/৯টি মামলা রয়েছে।

এ ঘটনায় ভালুকা মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) আবুল কালাম আজাদ ও এ,এস,আই শাহ আলম আহত হন। আহত পুলিশ সদস্যদেরকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  থেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে।

ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা.কায়কূবাদ জানান,সেহরির সময় দুজন পুলিশ অফিসার আহত অবস্থায় হাসপাতালে আসেন, তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। তারা ডাকাত ধরতে গিয়ে আহত হয়েছেন।

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মাজাহারুল ইসলাম নিহতের ঘটনা নিশ্চত করে বলেন, এ ঘটনায়  মামলার প্রস্তুতি চলছে।জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ ওসি মো. আশিকুর রহমান, উপ-পরিদর্শক পরিমল চন্দ্র দাস ও ভালুকা মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) আবুল কালাম আজাদ এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই