তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শিক্ষা উপকরণ প্রদানকালে আমান উল্লাহ এম পি

ক্ষুদ্র নৃ-গোষ্ঠির সংস্কৃতি সংরক্ষনে সরকার কাজ করছে
ভালুকায় শিক্ষা উপকরণ প্রদানকালে আমান উল্লাহ এম পি
[ভালুকা ডট কম : ০৫ জুন]
ভালুকা থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডা: এম আমান উল্লাহ বলেছেন ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ভাষা, সংস্কৃতি ও অধিকার সংরক্ষনে শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে। তিনি মুক্তিযোদ্ধের চেতনায় শিক্ষার্থীদেরকে সু শিক্ষায় গড়ে তুলতে পারলেই তাদের অধিকার সম্পর্কে সচেতন করে তোলা হবে। দুপুরে ভালুকা উপজেলা উন্নয়ন ও প্রশিক্ষন কেন্দ্রে ওয়েল ফেয়ার এসোসিয়েশন ভালুকা শাখা আয়োজিত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষাথীদের মাঝে শিক্ষা উপকরণ ও বৃত্তি প্রদানকালে তিনি এ কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ফিরোজ তালুকদার পিপিএম (বার), উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ চাঁন মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি সাদিকুর রহমান তালুকদার, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজিব ও ওয়েল ফেয়ার এসোসিয়েশনের নেতা জং সাংমা।

পরে প্রধান মন্ত্রীর কার্যালয়ের বিশেষ এলাকার জন্য সহায়তা প্রকল্পের আওতায় (পার্বত্য চট্রগ্রাম ব্যাতীত)২০১৭/১৮ অর্থ বছরের ক্ষুদ্র নৃ তাত্তিক জনগোষ্ঠীর মেধাবী ছাত্র/ছাত্রী দের মাঝে শিক্ষা উপকরন ও বৃত্তি প্রদান  অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যাপক ডা: এম আমান উল্লাহ এম পি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ২ শত ৫০ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ ও ২ শত শিক্ষার্থীর মাঝে মাথাপিছু ১ হাজার ৫ শত টাকা করে বৃত্তি প্রদান করেন। #

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই