তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে ৭ বৎসরের শিশুকে ধর্ষণ

হালুয়াঘাটে ৭ বৎসরের শিশুকে ধর্ষণ
[ভালুকা ডট কম : ০৬ জুন]
বিস্কুটের প্রলোভন দেখিয়ে ৭ বৎসরের এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণ করেছেন হালুয়াঘাট উপজেলার ৯ নং ধারা ইউনিয়নের আব্দুল হেকিমের পুত্র মঞ্জুরুল (২৬) নামে এক বখাটে।  এ ঘটনায় ৫ জুন রাতে হালুয়াঘাট থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন শিশুটির পরিবার।

জানা যায়, শিশুটি গত রবিবার ধারাকলেজ মাঠে ইফতার পার্টি থেকে ইফতার খেয়ে বাড়ি ফেরার পথে পিঁছু নেয় মঞ্জুরুল। সেখান থেকেই ছোট্ট অবুঝ শিশুটিকে ফুঁসলিয়ে বিস্কুট খাওয়াবে বলে নদীর পাড়ে ডেকে নিয়ে যায়। সেখানেই ধর্ষণ করে বলে অভিযোগ করেন শিশুটি। ঘটনাটি গত ৩ জুন সন্ধায় ধারা কলেজের পূর্বপাশে লালা নদীর পাড়ে ঘটলেও তার প্রকাশ ঘটে মঙ্গলবার সন্ধায়। শিশুটি শারিরীক ভাবে অসুস্থ্যতা হয়ে পড়লে টনক লড়ে সকলের। এক পর্যায়ে পরিবারের চাপে শিশুটি মুখ খুলে সকলের কাছে।

শিশুটির মা জানান, মঞ্জুরুলের দুইটি পুত্র সন্তান রয়েছে। এ ধরনের ঘটনা অন্য মেয়েদের সাথে এর আগেও ঘটিয়েছে বলে জানান। শিশুটির অবস্থা বর্তমানে ভালো নেই।হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এ বিষয়ে হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম তালুকদার বলেন, ঘটনাটি জানা মাত্রই মঞ্জুরুলকে আটকের চেষ্টা চলছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্যে ময়মনসিংহে পাঠানো হয়েছে। মামলা রুজো হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই