তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটের অসহায় দশটি পরিবারের পাশে ওমর ফাউন্ডেশন

হালুয়াঘাটের অসহায় দশটি পরিবারের পাশে ওমর ফাউন্ডেশন
[ভালুকা ডট কম : ০৭ জুন]
দৈনিক মানবজমিনে সংবাদ প্রকাশের পর হালুয়াঘাটের ৯২ বছর বয়সী নুরজাহান বিবিসহ অসহায় ১০ টি পরিবারের পাশে সহযোগীতার হাত বাড়ালেন ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ও হালুয়াঘাট উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক সালমান ওমর রুবেল।

সাহয্য প্রদানকৃত পরিবারগুলো হচ্ছে ৩নং কৈচাপুর ইউনিয়নের দর্শারপাড় গ্রামের নুরজাহান বিবি (৯২), একই গ্রামের আফজান বিবি(৭৭), ছোটদাসপাড়া গ্রামের একই পরিবারের আটজন শারিরিক প্রতিবন্ধী আনোয়ারা বেগম (৪৮, সাজেদা বেগম (৩০), মনিরা খাতুন (৩২), শিশু আফরিন (৩), হালিমা বেগম (৪০), আশিক খান  (১৬), আছিয়া খাতুন (৩৫), মাজেদা (২৫), ২নং জুগলী ইউনিয়নের রনাকুঠরা গুচ্ছ গ্রামের আবেদ আলী (৮০), ভিক্ষুক আঃ মজিদ (৯২), সূর্য বানু (৯৬), ময়মনা (৭৮) ও প্রতিবন্ধী মাহমুদা (২৮), গিলাভূই গ্রামের রেজিয়া (৯০), ৪নং সদর হালুয়াঘাট ইউনিয়নের মনিকুড়া গ্রামের প্যারালাইসিস মোর্শেদের দুই শিশুঅন্ধসহ  একই পরিবারের চার প্রতিবন্ধী।

বুধবার দিনব্যাপী এসকল পরিবারে মাঝে সালমান ওমর রুবেল প্রায় লক্ষাধিক টাকার মালামাল ঢেউটিন, শাড়ি, লুঙ্গি, সেমাই, চিনি, দুধ, তেল, সাবান, চাল ও নগদ টাকা প্রদান করেন।অপরদিকে একই দিনে জুগলী ইউনিয়ন পরিষদ মাঠে কয়েকশত অসহায় ও গরীব মানুষের মাঝেও ঈদ সামগ্রীও বিতরণ করেন তিনি।

ইতিপূর্বে এই অসহায় পরিবারগুলো নিয়ে বিভিন্ন জাতীয় দৈনিক ও অনলাইন নিউজ পোর্টালে ধারাবাহিক ভাবে সচিত্র প্রতিবেদন প্রকাশিত হয়। অতঃপর উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন ও সমাজ সেবা কর্মকর্তা মাহফুজ ইবনে আয়্যুব তারাও ইতিমধ্যে সহযোগিতার হাত বাড়িয়েছেন। কারও জন্যে ব্যবস্থা করেছেন বয়স্ক ভাতার কার্ড ও অন্যান্য সুবিধা। সর্বশেষ সালমান ওমর রুবেল তাদের পাশে দাঁড়ানোতে কিছুটা হলেও অভাব ঘুঁচবে এ অসহায় পরিবারগুলোর! #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই