তারিখ : ১৮ আগস্ট ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ওড়নায় ফাঁস দিয়ে জীবন দিল এক সুন্দরী

নওগাঁয় ওড়নায় ফাঁস দিয়ে জীবন দিল এক সুন্দরী
[ভালুকা ডট কম : ০৮ জুন]
নওগাঁয় পিতা-মাতার উপড় অভিমান করে পরিবার ও প্রতিবেশীদের সামনেই ঘড়ের দরজা বন্ধ করেই গলায় ওড়নার ফাঁস দিয়ে জীবন দিল সেফাতআরা ওরফে মুনি (২২) নামের এক সুন্দরী জীবন দিলো। সেফাতআরা সম্প্রতি বিবিএ পাশ করেছে বলে পরিবার সূত্রে জানা। ঘটনাটি ঘটেছে শুক্রবার নওগাঁর মহাদেবপুর উপজেলার নওহাটামোড় পুলিশ ফাঁড়ি এলাকার (সরস্বতীপুর) শ্যামপুর গ্রামে।

সূত্রে জানা, সেফাতআরা ওরফে মুনি শুক্রবার সকালে মায়ের সাথে পাশের গ্রামে বেড়াতে যায়। বেড়ানো শেষে বাড়িতে এসে মা ও পরিবার ও প্রতিবেশীদের সামনেই মরে যাবার কথা বলেই তার নিজ শোবার ঘড়ের দরজা বন্ধ করে ভেতরে প্রবেশ করে মুনি। এসময় তার মা সহ পরিবারের ও প্রতিবেশী লোকজনরা ঘড়ের দরজা ভাঙ্গা শুরু করেন। কিন্তু দরজা ভাঙ্গার আগেই ঘড়ের তীরের সাথে গলায় ওড়নার ফাঁস দিয়ে ঝুলে পড়েন মেধাবী শিক্ষার্থী সেফাতআরা ওরফে মুনি নামের এই যুবতী। পরিবার ও প্রতিবেশীদের সামনেই জীবন দিলেন সুন্দরী ও মেধাবী শিক্ষার্থী সেফাতআরা ওরফে মুনি। তবে প্রেম ঘটিত কারণেই মুনি আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। কারণ মুনি মাঝেমধ্যেই তার পরিবারকে তার প্রেমের কথা জানাতো এবং তার প্রেমিকের সঙ্গে বিয়ে দেওয়ার কথা বলতো হয়তো বা মুনির পরিবার তার প্রেমকে মেনে নিতে চায়নি বলে তার এই আত্মহত্যা বলে ধারণা করছে মুনির পরিবার।

এব্যাপারে মহাদেবপুর থানার এস আই মোঃ আলহাজ্ব হোসেন বলেন, ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল প্রতিবেদন পাওয়ার পর থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। তবে মুনির মৃত্যুর কারণ প্রেম ঘটিত বলে ধারনা করা হচ্ছে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই