তারিখ : ১৮ আগস্ট ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার মেদুয়ারী আ.লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ভালুকার মেদুয়ারী আ.লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১০ জুন]
আজ ভালুকা উপজেলার ২ নং মেদুয়ারী ইউনিয়ন আওয়ামীলীগের  উদ্বোগে  ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। নিঝুরী ইউপি কার্যালয়ে অনুষ্ঠিত ইফতার মাহফিলে ইউনিয়ন আ.লীগ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান লোকমান হেকিম মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা।

বক্তব্য রাখেন তথ্য গভেষনা সম্পাদক আয়োব হোসেন খান, দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন আহম্মেদ, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি এডভোকেট আশরাফুল হক জর্জ, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, উপজেলা আ.লীগের সাবেক সাধারন সম্পাদক মতিউর রহমান খান, আ.লীগ নেতা হাজী রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, মেদুয়ারী ইউপি চেয়ারম্যান জেসমিন নাহার রানী, উপজেলা আ’লীগের সাবেক সাধারন সম্পাদক মতিউর রহমান খান, আ’লীগ নেতা হাজী রফিকুল ইসলাম ও উপজেলা ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মামুন। এর আগে দেশ ও মুসলিম উম্মর শান্তি সমৃদ্ধি কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।  মাহফিলে ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী সহ মুক্তিযোদ্ধা ও সর্বস্তরের মানুষ অংগ্রহন করে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই