তারিখ : ২৩ জুন ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে সংবাদকর্মীদের মানববন্ধন,প্রতিবাদ সভা

সাংবাদিকদের বিরোদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে
ত্রিশালে সংবাদকর্মীদের মানববন্ধন,প্রতিবাদ সভা
[ভালুকা ডট কম : ১১ জুন]
ময়মনসিংহের গফরগাও উপজেলার দৈনিক যুগান্তর ও ইত্তেফাক প্রতিনিধির বিরোদ্বে জি আর পি থানায় হয়রানি মূলক মিথ্যা মামলা দায়ের করার প্রতিবাদে সোমবার সকালে ত্রিশাল প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা প্রেসক্লাব ফোরামের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক খোরশিদুল আলম মজিবের সভাপতিত্বে ও ত্রিশাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান নোমানের পরিচালনায়া অবিলম্বে হয়রানি মূলক মিথ্যা মামলা প্রত্যাহারে দাবিতে  বক্তব্য রাখেন ত্রিশাল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি রফিকুল ইসলাম শামীম,কলকাতা টিভির ময়মনসিংহ প্রতিনিধি রেজাউল করীম বাদল,যুগ্ম সাধারন সম্পাদক মোহাম্মদ সেলিম.সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান সেলিম,সম্মানীত সদস্য  এইচ এম জোবায়ের হোসেন,  প্রচার ও প্রকাশনা সম্পাদক মামুনুর রশিদ,কোষাধ্যক্ষ ফয়েজুর রহমান ফরহাদ প্রমুখ । বক্তারা বলেন  অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে বিরতিহীন আন্দোলনের ঘোষনা দিবে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই