তারিখ : ১৭ আগস্ট ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় টিভি চ্যানেলের নামে বনভুমি দখলের পায়তারা

ভালুকায় টিভি চ্যানেলের নামে বনভুমি দখলের পায়তারা
[ভালুকা ডট কম : ১৪ জুন]
ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামিরদিয়া মৌজার ১৩৪ নং দাগে অবৈধ ভাবে বনভুমি জবর দখল চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায় হবিরবাড়ি ইউনিয়নের জামিরদিয়া মৌজার ১৩৪ নং দাগে ২ একর ১৮ শতাংশ জমির উপর একুশে টেলিভিশনের চেয়ারম্যান আ: সালামের নির্দেশে একুশে টেলিভিশনের ভালুকা প্রতিনিধি জাহাঙ্গির আলম, স্থানিয় ভূমি দালাল কামরুল ও সাইফুল ইসলাম গংরা স্থানিয় কিছু লোকের সহযোগিতায় সাইনবোর্ড স্থাপন করে। পরে খবর পেয়ে হবিরবাড়ি  রেঞ্জ কর্মকর্তা হাবিবুল্লাহর নির্দেশে হবিরবাড়ি বিট কর্মকর্তা হাফিজুর রহমান ঘটনাস্থলে গিয়ে সাইনবোর্ডটি তুলে নিয়ে আসেন।

হবির রেঞ্জ কর্মকর্তা হাবিবুল্লাহ ভালুকা ডট কম কে জানান, ১৩৪ নং দাগে বনভুমির গেজের ভুক্ত জমির পরিমান ৫৮ একর, আর সিএস রেকর্ড ভুক্ত জমি হলো মাত্র ০.২১ শতাংশ  কিন্তু তারা ২ একর ১৮ শতাংশ ভুমি জবর দখলের পায়তারা করেছিলো। এখানে সাইনবোর্ড স্থাপনের খবর পেয়ে আমি বিট কর্মকর্তা হাফিজুর রহমান কে পাঠিয়েছি তিনি সাইনবোর্ড টি উচ্ছেদ করেছেন।

এব্যপারে বিট কর্মকর্তা হাফিজুর রহমান ভালুকা ডট কম কে জানান, ১৩৪ নং দাগে সাইনবোর্ড স্থাপনের খবর পেয়ে সঙ্গে সঙ্গে আমি গিয়ে সাইনবোর্ড টি উচ্ছেদ করেছি এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই