তারিখ : ১৭ আগস্ট ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় কষ্টিপাথরের মূর্তি,বৈদেশিক মুদ্রাসহ আটক ১

নওগাঁয় কষ্টিপাথরের মূর্তি,বৈদেশিক মুদ্রাসহ আটক ১
[ভালুকা ডট কম : ১৪ জুন]
নওগাঁয় সাড়ে ১২ কেজি ওজনের কষ্টিপাথরের স্বরসতি মূর্তি উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা। এছাড়া ১০টি বৈদেশিক মুদ্রা উদ্ধার করা হয়। এঘটনায় সিরাজুল ইসলাম (৩৫) নামে একজনকে আটক করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলার হাপানিয়া ইউনিয়নের কুসাডাঙ্গা মন্ডলপাড়া থেকে মূর্তিটি উদ্ধার করা হয়। সিরাজুল ইসলাম ওই গ্রামের সেকেন্দার আলীর ছেলে।

নওগাঁ পুলিশ সুপার ইকবাল হোসেন বলেন, কষ্টিপাথরের মূর্তিটি বিক্রির উদ্যেশে সিরাজুল ইসলাম বাড়িতে নিজ হেফাজতে রেখেছিল। এমন গোপন সংবাদের ভিত্তিত্বে কুসাডাঙ্গা মন্ডল পাড়া গ্রামে অভিযান পরিচালনা করে ডিবি পুলিশের সদস্যরা। এসময় সিরাজুল ইসলামের বাড়ি থেকে সাড়ে ১২ কেজি ওজনের কষ্টিপাথরের স্বরসতি মূর্তি ও ১০টি বৈদেশিক মুদ্রাসহ তাকে আটক করা হয়। মূর্তিটির আনুমানিক মূল্য প্রায় ৫ লাখ টাকা। আসামী একজন পুরাতন মূর্তি কারবারী সক্রিয় সদস্য। এঘটনা নওগাঁ সদর থানায় একটি মামলা হয়েছে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই