তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় গাদল প্রতিযোগিতার উদ্বোধন

নওগাঁয় শহীদ পুলিশ সুপার নজমুল স্মৃতি গাদল প্রতিযোগিতার উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৯ জুন]
নওগাঁয় শহিদ পুলিশ সুপার নাজমুল হক গাদল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার  বিকেল ৫টায় নওগাঁ সদর উপজেলার লখাইজানি গ্রামে গাদল খেলার শুভ উদ্বোধন করেন নওগাঁর পুলিশ সুপার ইকাল হোসেন।

এসময় একুশে পরিষদ লখাইজানি শাখার সভাপতি ফিরোজ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন একুশে পরিষদ নওগাঁর উপদেষ্টা ডা. ময়নুল হক দুলদুল, প্রফেসর শরিফুল ইসলাম খান, বিন আলী পিন্টু, আব্দুস ছাত্তার মন্ডল, একুশে পরিষদ নওগাঁর সভাপতি অ্যাড. ডি. এম. আব্দুল বারী, সহ-সভাপতি প্রতাপ চন্দ্র সরকার,  সাধারণ সম্পাদক এম এম রাসেল, আজিজুর রহমান স্বপন প্রমুখ।

শহিদ পুলিশ সুপার নজমুল স্মৃতি গাদল প্রতিযোগিতা শুরুতে শহিদ নজমুল হকের অত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। ৫দিনব্যাপী এ প্রতিযোগিতায় ১৬ টি দল অংশগ্রহণ করবে। আগামী ২২ জুন ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই