তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের এক ছাত্র নিখোঁজ

ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের এক ছাত্র নিখোঁজ
[ভালুকা ডট কম : ২২ জুন]
ভালুকা উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের মামারিশপুর গ্রামের মমতাজ উদ্দিনের পুত্র ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র আনিসুর রহমান (১৫) গত ১৬ই জুন ঈদুল ফিতরের দিন সকাল ১০ঘটিকার সময় একটি ডিসকভার মটরসাইকেল নিয়ে মল্লিকবাড়ি গ্রামে দাদার বাড়িতে বেড়াতে যায়।

এরপর থেকে থেকে বিভিন্ন আত্মীয়ের বাড়িতে বেড়াতে থাকে গত ২১জুন সন্ধ্যা ৬টার দিকে ছেলের মা জুসনা খাতুন ছেলে আনিসুর রহমানের মোবাইল নং ০১৭৭৭-৩১৯০৩৯ এ ফোন করলে আনিসুর রহমান জানায় সে উপজেলার খারুয়ালী গ্রামে আছে এবং কিছুক্ষণের মধ্যে বাড়ি চলে আসবে। কিন্তু পরবর্তীতে সময়ে তার মোবইল নম্বর ২টি ০১৮৭৬-৭৮৫০৩২ ও উল্লেখিত নম্বরটি বন্ধ পাওয়া যায়।

এরপর থেকে ছেলে আনিসুর রহমানের সাথে পরিবারের কোন যোগাযোগ নেই। বিভিন্ন আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজাখুঁজির পর তার কোন সন্ধান না পেয়ে ভালুকা মডেল থানায় একটি সাধারন ডায়েরি নং- ৯২২ তারিখ: ২২/০৬/১৮ দায়ের করা হয়ে। আনিসুর রহমানের কোন সন্ধান পেলে এই নম্বরে ০১৭২৪-১০৯২২৮ যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই