তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল থানার ওসির কাছে চাঁদা দাবীতে ৪ছাত্রলীগ নেতা আটক

নান্দাইল থানার ওসির কাছে চাঁদা দাবীতে ৪ছাত্রলীগ নেতা আটক
[ভালুকা ডট কম : ২৪ জুন]
ময়মনসিংহের নান্দাইল মডেল থানার অফিসার ইনর্চাজ মোঃ কামরুল ইসলাম মিয়া এর  কাছে চাঁদা দাবীর অভিযোগে নান্দাইল উপজেলা চার ছাত্রলীগ নেতাকে আটক করা হয়েছে। রোববার দুপুরে উপজেলা ছাত্র লীগের সাবেক সহ-সভাপতি ও সাংগঠনিক সম্পাদক সহ চার জনকে আটক করা হয়।

ময়মনসিংহ অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) সাখের হোসেন সিদ্দিকী জানান, নান্দাইল উপজেলা ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক ওহেদুল ইসলাম ফয়সাল রোববার সকালে ওসির সরকারি মুঠোফোনে ফোন করে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। কয়েক দফা ফোন দিয়ে তা বাড়িয়ে ২ লাখ টাকা চাঁদা চায়। চাঁদা নেওয়ার জন্য থানায় পাঠানো হয় উপজেলা ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সহ-সভাপতি রাজু, সাংগঠনিক সম্পাদক রয়েল, সদস্য টিটু ও কর্মী কামরুলকে। পরে তাদেরকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান তিনি। এদিকে উপজেলা ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সধারণ সম্পাদক ওহেদুল ইসলাম ফয়সাল ওসির কাছে চাঁদা দাবির বিষয়টি অস্বীকার করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই