তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন

নান্দাইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন
[ভালুকা ডট কম : ০১ জুলাই]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৫নং গাংগাইল ইউনিয়নে রোববার নান্দাইল রোড হাইস্কুল খেলার মাঠে জাতির জনক বঙ্গবন্ধু ও বেগম ফজিলাতুনন্নেচ্ছা মজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্ভোধন করেন বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোঃ এনামুল হক বাবুল।

উদ্ভোধনী খেলায় নান্দাইল রোড সরকারী প্রাথমিক বিদ্যালয় বালক দল: ২-১ গোলে ঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বঙ্গমাতা বালিকা দলে নান্দাইল রোড সরকারী প্রাথমিক বিদ্যালয়: ১-০ গোলে ঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বালিকা দলকে পরাজিত করে ২য় রাউন্ডে উত্তীণ হয়েছে। উদ্ভোধনী খেলায় নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কাইয়ুম বাবুল, স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিনুল ইসলাম আনজু সহ ১৪টি বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই