তারিখ : ২২ জুলাই ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বাসর রাতে মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী মনির আটক

বাসর রাতে মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী মনির আটক
[ভালুকা ডট কম : ০৬ জুলাই]
পালিয়ে থেকেও রক্ষা পায়নি মনির। প্রায় ৯ বৎসর পালিয়ে ছিলেন। মৃত্যুদন্ড প্রাপ্ত আসামি মনির।  ২০০৯ সালে ১৩ আগস্টের রাতে ঢাকার গুলিস্তানস্থ সিদ্দিকবাজারে আলমগীর হোসেন নামে এক দোকান কর্মচারীকে খুন হয়েছিলেন (২৫)। মনির ময়মনসিংহের ইশ্বরগঞ্জ  উপজেলার সরিষা ইউনিয়নের আব্দুল গফুর তালুকদারের ছেলে।

সুত্রে জানা যায়, গত বুধবার রাতে উপজেলার ইসমত আলীর মেয়েকে বিয়ে করেন। বিয়ে করে বাসর রাতে নতুন বউকে নিয়ে ঘুমিয়েছিলেন। ঐ রাতেই পুলিশের হাতে আটক হন মনির। ভাগ্যে জুটলোনা নতুন বউ এর স্বাধ। শেষ পর্যন্ত মনিরের জায়গা হলো শ্রীঘরে। পুলিশ জানায়, ২০০৯ সালে ১৩ আগস্টের রাতে  আলমগীর হোসেন কে  গলাকেটে হত্যা করেছিলো একদল ছিনতাইকারী। পরে নিহতের স্ত্রী বাদী হয়ে ১৯ আগস্ট কদমতলী থানায় মনির হোসেনসহ অপরাপর আসামির বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। বিচারকার্য শেষে  ২০১৭ সালের ২৭ জুলাইয়ে ঢাকার মেট্রোপলিটনের বিশেষ দায়রা জজ আদালতের  বিচারক মনির হোসেনসহ তিনজন আসামিকে মৃত্যুদণ্ডের রায় দেন। ঐ বছররেই ২৪ অক্টোবর আদালত মনিরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে।

ঈশ্বরগঞ্জ থানার এসআই মোহাম্মদ সাফায়েত হোসেন জানান, আদালতের গ্রেপ্তারি পরোয়ানা জারির পর থেকেই মনির হোসেন পলাতক ছিলেন। বৃহস্পতিবার আসামিকে ময়মনসিংহের আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই