তারিখ : ২৩ সেপ্টেম্বর ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট সমাপ্ত

নান্দাইলে গাংগাইল ইউনিয়ন বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট সমাপ্ত  
[ভালুকা ডট কম : ০৭ জুলাই]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৫নং গাংগাইল ইউনিয়ন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুনন্নেছা মজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৮ শনিবার সমাপ্ত হয়েছে। খেলায় বালক দল নান্দাইল রোড সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বালিকা দল ধনারামা সরকারী প্রাথমিক বিদ্যালয় ইউনিয়ন চ্যাম্পিয়ান হয়েছে।

বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সাবেক চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক মো. এনামুল হক বাবুল ও সহকারী শিক্ষা অফিসার তাছলিমা বেগম লিপি। অনুষ্ঠানে নান্দাইল রোড সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমিনুল ইসলাম আনজু, ইউপি সদস্য আফতাব উদ্দিন ইনকম, হাসান ফারভেজ হৃদয়, মোঃ ফরিদ উদ্দিন মেম্বার সহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। খেলা পরিচালনা করেন শিক্ষক মোঃ এমদাদুল হক, মোঃ রফিকুল ইসলাম, মোঃ তৌফিকুল ইসলাম রতন, মোঃ শামছুল আলম।#







সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই