তারিখ : ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মান্দায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত

মান্দায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত
[ভালুকা ডট কম : ১২ জুলাই]
নওগাঁর মান্দা উপজেলার দোসতী গ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে তাইজুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তির মুত্যু হয়েছে। বুধবার রাত ৯ টার দিকে ঘটনাটি ঘটে। নিহত তাইজুল ইসলাম উপজেলার দোসতী গ্রামের মৃত সবের মন্ডলের ছেলে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত ) মাহাবুব আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ১০ জুলাই (মঙ্গলবার) তাইজুল ইসলামের সাথে একই গ্রামের লুতু মেকারের ছেলে হৃদয় (২৪) এর সাথে পারিবারিক বিষয় নিয়ে ঝামেলা বাধে। এর জের ধরে বুধবার রাতে উপজেলার ঘাটকৈর মোল্লাপাড়া মোড়ে চায়ের দোকান থেকে তাইজুল ইসলামকে ডেকে নিয়ে গিয়ে ধারালো হাঁসুয়া দিয়ে এলোপাতাড়ি ভাবে জখম করে পালিয়ে যায় হৃদয়। পরে স্থানীয়রা তাইজুলকে দেখতে পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ওসি আরও জানান, ঘটনার পর পুলিশ হৃদয় কে গ্রেফতার করার চেষ্টা চালিয়ে যাচ্ছে ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই