তারিখ : ১৬ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে প্রভাষকের সাথে প্রেম জের ক্যাম্পাসেই বিষপান

হালুয়াঘাটে প্রভাষকের সাথে শিক্ষার্থীর প্রেম! কলেজ ক্যাম্পাসেই বিষপান! থানায় মামলা
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
হালুয়াঘাট মহিলা আদর্শ ডিগ্রী কলেজের স্নাতক বর্ষের শিক্ষার্থী একই কলেজের মাহমুদুল হক বাবুল নামে এক প্রভাষকের সাথে প্রেমের সম্পর্কের জের ধরে কলেজ ক্যাম্পাসের ভিতরেই বুধবার বিকেলে বিষপান করে। পরে তাকে হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম তালুকদার বলেন, এ ঘটনার পূর্বেই হালুয়াঘাট থানায় উক্ত প্রভাষকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন উক্ত শিক্ষার্থী। বুধবার দিনব্যাপী মহিলা আদর্শ ডিগ্রী কলেজে নবীন বরণ অনুষ্ঠান চলছিল। নবীন বরণ অনুষ্ঠানে উক্ত শিক্ষক মাহমুদার  সাথে খারাপ আচরণ করেন। মাহমুদাকে নবীন বরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে দেয়নি। এই বিষয়টি মুঠোফোনে ঐ ছাত্রী আমাকে জানান। আমি কলেজের প্রিন্সিপালকে অবহিত করার জন্যে পরামর্শ দিই। বিকেল সাড়ে তিনটার সময় কলেজের বাথরুমে গিয়ে বিষপান করে ঐ ছাত্রী টের পেয়ে অন্যান্য  শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

জানা যায়, উক্ত কলেজ শিক্ষার্থীর সাথে একই কলেজের প্রভাষক মাহমুদুল হকের সাথে পূর্ব থেকেই প্রেমের সম্পর্ক ছিলো।হালুয়াঘাট থানার এস আই খাইরুল ইসলাম ছাত্রীর বরাত দিয়ে বলেন, গত ১৪ এপ্রিল বিয়ের প্রলোভন দেখিয়ে শিক্ষক মাহমুদুল হক আকনপাড়ার আবেদামেডামের হাফ বিল্ডিং এ নিয়ে জোরপূর্বক ছাত্রীর সাথে শারিরীক মেলামেশা করে। পরে দুজনের মাঝে সম্পর্কের কিছুটা অবনতি চলছিল। কিশোরী বিয়ের চাপ দিলে মাহমুদুল সম্পর্কের বিষয়টি ধামাচাপা দেয়ার অপচেষ্টা চালায়। এক পর্যায়ে আইনের স্বরণাপর্ণ হলে হালুয়াঘাট থানায় বিষপানের পূর্বেই মাহমুদুলকে দায়ী করে ধর্ষণের অভিযোগে (মামলা নং-৭ ) মামলা দায়ের করেন।

এ বিষয়ে হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম তালুকদার বলেন, আমি ঘটনার দিন বুধবার বিকালে ময়মনসিংহে পুলিশিং কনফারেন্সে ছিলাম। বিষপানের খবর পাওয়া মাত্রই আমি ছাত্রীকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে দেখতে গিয়েছি। ডাক্তার বলেছে রোগী কিছুটা সুস্থ্য তবে আশংকামুক্ত নয়।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই