তারিখ : ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে নিখোঁজের ৩ দিনপর স্কুল ছাত্রে লাশ উদ্ধার

কালিয়াকৈরে নিখোঁজের ৩ দিনপর স্কুল ছাত্রে লাশ উদ্ধার  
[ভালুকা ডট কম : ২৩ জুলাই]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হরতকিতলা এলাকা থেকে নিখোঁজের তিনদিন পর টঙ্গীর তুরাগ নদী থেকে পুলিশ এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছেন। নিহত সোহাগ হোসেন(১৮) কালিয়াকৈর উপজেলার হরতকিতলা এলাকার আলী হোসেনের ছেলে। স্থানীয় সুফিয়া মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, শাহীন ও সোহাগসহ কয়েকজন বন্ধু মিলে একটি এমএলএম কোম্পানীতে কাজ করতেন। শুক্রবার বিকেলে সোহাগ ও শাহিনের সাথে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। রোববার রাতে টঙ্গী থানা পুলিশ ইজতেমা ময়দানের পাশে তুরাগ নদীর ব্রীজের কাছ থেকে সোহাগের লাশ উদ্ধার। স্থানীয়রা সোমবার সকালে শাহীনকে আটক করে টঙ্গী থানা পুলিশে সোপর্দ করেছেন।  আটককৃত শাহীন সিরাজগঞ্জের ঢলভাঙ্গা থানার নন্দিনা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কামাল হোসেন জানান, এলাকাবাসী শাহীন নামে একজন থানায় সোপর্দ করেছেন। শাহীনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিহতের বাবা বাদী হয়ে টঙ্গী থানায় একটি হত্যা মামলার অভিযোগ দায়ের করেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই