তারিখ : ১৫ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নৌ-পরিবহন মন্ত্রীর পদত্যাগ সময়ের দাবী-মোস্তফা

নৌ-পরিবহন মন্ত্রীর পদত্যাগ সময়ের দাবী-মোস্তফা
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
শিক্ষার্থী নিহতের ঘটনায় দায়িত্বহীন বক্তব্য দেয়ার জন্য নৌ-পরিবহনমন্ত্রী শাহজাহান খানের পদত্যাগ দাবি করে বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেন, বাস চালককে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

তিনি গণপরিবহনে নৈরাজ্য বন্ধ, সব শিক্ষাপ্রতিষ্ঠানে শতভাগ গণপরিবহন ব্যবস্থা চালুসহ খাগড়াছড়ি দীঘিনালায় শিশু ধর্ষণের সঙ্গে জড়িতদের দৃষ্টাস্তমূলক শাস্তিরও দাবি করেন। মঙ্গলবার ঢাকায় বাস চাপায় কলেজপড়ুয়া দুই শিক্ষার্থী নিহতের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বাংলাদেশ জাতীয় ছাত্র কেন্দ্র আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, নির্মম হত্যাকাণ্ডে দোষীদের বিচারের মাধ্যমে দ্রুত সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করে কার্যকর করতে হবে। দেশব্যাপী নিরাপদ সড়ক ও পরিবহন ব্যবস্থা নিশ্চিতকরণ, নিরাপদ সড়ক, পরিবহন ও যাত্রীসেবা, নিরাপত্তা নিশ্চিতকরণে যুগোপযোগী আইনের প্রণয়ন ও প্রয়োগ করতে হবে। আমরা এই সব দাবির দ্রুত বাস্তবায়নে প্রশাসন, আইনপ্রণয়ন ও প্রয়োগকারী সংস্থা, বিচারবিভাগসহ সরকার ও সর্বস্তরের মানুষের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি।

গোলাম মোস্তফা ব‌লেন,দে‌শে আজ যে ভা‌বে বাস চালকরা হত্যায় লিপ্ত হ‌য়ে‌ছে আর কিছু দিন প‌রে সাধারণ জনগণ রাস্তায় বের হ‌তে পার‌বে না। তাই নিরাপদ সড়‌কের জন্য ফিট‌নেসবিহীন গা‌ড়ি যা‌তে আর চল‌তে না পা‌রে এবং লাই‌সেন্সবিহীন চালকরা যেন গা‌ড়ি চালা‌তে না পা‌রে সে বিষয়‌টি সরকার ও কর্তৃপক্ষ‌কে প্র‌য়োজনীয় ব্যবস্থা গ্রহ‌ণের আহবানও জানান তারা।

ছাত্র কেন্দ্রের সমন্বয়কারী সোলায়মান সোহেলের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ন্যাপ ঢাকা মহানগর সদস্য সচিব মো. শহীদুননবী ডাবলু, সাবেক ছাত্রনেতা এম.এন. শাওন সাদেকী, সংগঠনের যুগ্ম সমন্বয়কারী আলী নূর নাদিম, স্বরজিৎ কুমার দ্বিপ, গোলাম মোস্তাকিন ভুইয়া, নির্বাহী সদস্য আবুল হোসেন, সীমা আক্তার প্রমুখ। #

 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই