তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন

নওগাঁয় শহীদ বীর মুক্তিযেদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবদনে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
সারাদেশের ন্যায় নওগাঁয় শহীদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদনে বৃক্ষ রোপন কর্মসূচীর শুভ উদ্বোধন করা হয়েছে।পত্নীতলাঃ নওগাঁ জেলা পুলিশের আয়োজনে পত্নীতলা থানার শহীদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবদনে মঙ্গলবার বেলা ১১টায় বৃক্ষ রোপন কর্মসূচী-২০১৮ এর আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে।নওগাঁ জেলার অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক নজিপুর-বদলগাছী সড়কের খিরশীন এলাকায় এবং থানা চত্বর এলাকায় ফলদ বৃক্ষের চারা রোপন করে উক্ত বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার পত্নীতলা সার্কেল তারেক জুবায়ের, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ইছাহাক হোসেন, সাধারন সম্পাদক আলহাজ্ব আব্দুল গাফফার, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) ছুরাইয়া খাতুন, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার সাইদুল ইসলাম, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, প্রেসক্লাবের সাধারন সম্পাদক আলহাজ্ব মনিবুর রহমান গোল্ডেন, সাংবাদিক দিলিপ চৌহান সহ অন্যান্য মুক্তিযোদ্ধাগন, পুলিশের অন্যান্য কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সূধীজন, প্রমূখ।

সাপাহারঃ নওগাঁ জেলা পুলিশের উদ্যোগে সাপাহারে মঙ্গলবার দুপুরে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদনে বৃক্ষ রোপন কর্মসূচীর শুভ উদ্বোধন করা হয়। নওগাঁ জেলার অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নিশ্চিন্তপুর-দিঘীরহাট সড়কে বৃক্ষ রোপন করে উক্ত কর্মসূচীর শুভ উদ্বোধন ঘোষনা করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল ইসলাম, সাপাহার সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সামিউল আলম, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) ছুরাইয়া খাতুন, সাপাহার থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব ওমর আলী, গোয়ালা ইউপি চেয়ারম্যান সহ রাজনৈতিক ব্যক্তিবর্গ, সূধীজন প্রমূখ।

পোরশাঃ নওগাঁর পোরশা থানার শহিদ মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রোদ্ধা নিবেদনে নওগাঁ জেলা পুলিশের উদ্যেগে মঙ্গলবার দুপুরে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক পোরশা ফকিরের মোড় রাস্তার পাশে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ারুল ইসলাম, জেলা পরিষদ সদস্য ও পোরশা উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারী আলহাজ্ব মোফাজ্জল হোসেন, সাপাহার সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সামিউল আলম, পোরশা থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, অফিসার ইনচার্জ (তদন্ত) শাহিন রেজা, মুক্তিযোদ্ধা কমান্ডার ইউনুছ আলী সহ অন্যান্য পুলিশ কর্মকর্তা, সূধীজন প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই