তারিখ : ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় ইয়াবাসহ আটককৃত আসামী গাঁজা দিয়ে মামলা

শার্শায় ইয়াবাসহ আটককৃত আসামী ১শ’ গ্রাম গাঁজা দিয়ে মামলা
[ভালুকা ডট কম : ০৬ আগস্ট]
১ হাজার পিচ ইয়াবাসহ আটককৃত আসামী ১শ’ গ্রাম গাঁজা দেখিয়ে মামলা দিয়ে আদালতে চালান দিয়েছে শার্শা থানার পুলিশ। রোববার দুপুরে রাকিব উদ্দিন (৩০) কে  ১ হাজার পিচ ইয়াবাসহ আটক করে শার্শা থানার এস আই হাসান আলী। সে শেরপুর সদরের সাপমারী গ্রামের মৃত: দুলাল মিয়ার ছেলে। এবং দক্ষিন বুরুজ বাগান গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী জয়নালের একান্ত সহযোগী। জয়নালের নিজস্ব “তুলি সিনেমা” হলের মেশিন অপারেটর।

তথ্য সুত্রে জানা যায়, রোববার দুপুর আড়াইটার সময় যশোর-বেনাপোল মহাসড়কের শার্শার শ্যামলাগাছি নামক স্থানে এস আই হাসান আলী সঙ্গীয় ফোর্সসহ ডিউটিরত অবস্থায় যানবাহন তল্লাশীর সময় বেনাপোল থেকে ছেড়ে আসা একটি সিএনজিকে পুলিশ দাঁড় করালে সিএনজি থেকে রাকিব দৌঁড় দিয়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে। পরে তার দেহ তল্লাশী করে ১ হাজার পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ। আটকের পর তাকে থানায় না নিয়ে পুলিশের পছন্দের মত জায়গায় আটকে রেখে রাত সাড়ে আটটার সময় থানায় হাজির করে। দেন-দরবারের পর অবশেষে এক লক্ষ টাকার নগদ চুক্তিতে ১শ’ গ্রাম গাঁজা দেখিয়ে মামলা দিয়ে সোমবার সকালে আদালতে চালান দিয়েছে পুলিশ। মামলা নং-১০।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক ব্যক্তি জানান, এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং ৭মামলার পলাতক আসামী জয়নালের মাদক সাম্রাজ্য বর্তমানে রাকিব উদ্দিন পরিচালনা করে আসছে। জয়নালের ছোট স্ত্রী অপর্না’র মাধ্যমে সে এ মাদক সাম্রাজ্য নিয়ন্ত্রন করছে। রাকিব বাইরের ছেলে হওয়ায় গোপনে তার এ ব্যবসা পরিচালনা করতে কোন সমস্যা হচ্ছে না। আটক রাকিব ঘটনার দিন পুটখালী থেকে ইয়াবা নিয়ে নাভারনের উদ্দেশ্যে আসছিল।

এ ব্যাপারে শার্শা থানার এস আই হাসান আলী’র কাছে জানতে চাইলে তিনি জানান, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয়। রাকিবকে গাঁজাসহ আটক করে মামলা দিয়ে আদালতে চালান দেওয়া হয়েছে।

এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) শেখ তাসমিম আলম’র নিকট বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, আমার এ ধরনের কোন ঘটনা জানা নাই। আপনারা যখন জানালেন বিষয়টি আমি তদন্ত করে দেখব। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই