তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভা

ভালুকায় বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৯ আগস্ট]
ভালুকা উপজেলার ৮নং ডাকাতিয়া ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আঙ্গারগাড়া ইউনাইটেড উচ্চ বিদ্যালয় হল রুমে ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উদ্যাপন উপলক্ষে এক প্রস্তুতি সভা বৃহস্পতিবার (৯আগস্ট) দুপুরে অনুষ্ঠিত হয়েছে।

ইউনিয়ন আ’লীগের সভাপতি আশরাফ উদ্দিন বিএড এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক শামছুল হক মনির পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, থানা আ’লীগের সদস্য আবুল কালাম আজাদ লেবু, ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, প্রফেসার আতাউর রহমান কামাল, আসাদুজ্জামান দুদু ও নূরে আলম জিকু সহ আ’লীগও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক গণ।

ইউনিয়ন আ’লীগের সভাপতি আশরাফ উদ্দিন বিএড জানান, আমাদের প্রস্তুতি সভা দলীয় কার্যালয়ে হওয়ার কথা ছিল। কিন্তু আ’লীগ ও সহযোগী সংগঠনের প্রায় ৩শতাধিক নেতাকর্মী সভায় উপস্থিত হওয়াতে স্থান পরিবর্তন করে আঙ্গারগাড়া ইউনাইটেড উচ্চ বিদ্যালয় হল রুমে সভা অনুষ্ঠিত হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস একযোগে ইউনিয়নের ১০টি ওয়ার্ডে ১৫ই আগষ্ট পালন করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই