তারিখ : ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় হেরোইনসহ এক যুবক আটক

নওগাঁয় হেরোইনসহ এক যুবক আটক
[ভালুকা ডট কম : ০৯ আগস্ট]
নওগাঁর মহাদেবপুরে হেরোইনসহ এক যুবককে আটক করেছে পুলিশ। মহাদেবপুর থানার নওহাটামোড় ফাঁড়ি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে সরস্বতীপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে হেরোইনসহ সিরাতুন নবী (২৮) নামের ঐ যুবককে আটক করে।

আটককৃত সিরাতুন নবী ভীমপুর গ্রামের বায়েজীদ বোস্তামীর ছেলে। ঘটনার সত্যতা নিশ্চিত করে নওহাটামোড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মামুনুর রশিদ জানান, ভীমপুর গ্রামের বায়েজীদ বোস্তামীর ছেলে সিরাতুন নবী দীর্ঘদিন ধরে হেরোইন সেবন ও কেনাবেচা করে আসছিল বলে সিরাতুন নবীর মাসহ স্থানিয় লোকজন আমাদেরকে জানালে আমি এস আই মামুনুর রশিদ ও এটি এস আই মেহেদী অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে ২ গ্রাম হেরোইনসহ সিরাতুন নবী কে আটক করা হয়। আটককৃত সিরাতুন নবীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই