তারিখ : ১৭ আগস্ট ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে জেলাপরিষদের মহিলা সদস্যের বিরুদ্ধে বিক্ষোভ

হালুয়াঘাটে জেলাপরিষদের মহিলা সদস্য শিমুলের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল
[ভালুকা ডট কম : ১০ আগস্ট]
বৃহঃপতিবার বিকেলে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার বিলডোরা বাজারে রফিক উল্লাহ চৌধুরী মানিক নামে এক যুবককে কুপিয়ে হত্যা চেষ্টার প্রতিবাদে ময়মনসিংহ জেলাপরিষদের সংরক্ষিত আসনের মহিলা সদস্য ও আওয়ামীলীগ নেত্রী আসমাউল হোসনা শিমুলের বিচার ও গ্রেফতারের দাবীতে মানবন্ধন করে স্থানীয় বিক্ষুব্ধ এলাকাবাসী।

মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।এ সময় এলাকাবাসী উক্ত মহিলা সদস্যের বিভিন্ন অনিয়ন ও দুর্ণীতির অভিযোগ তুলে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। এ ঘটনায় শিমুলকে প্রধান  আসামী করে হালুয়াঘাট থানায় মামলা দায়ের করেন আহত যুবক মানিকের বড় ভাই অলি উল্লাহ চৌধুরী।  এছাড়া কাজিয়াকান্দা গ্রামের শিমুলের স্বামী নজরুল ইসলাম (৪০), হারেজ আলী (৩৮), আঃ মজিদ (৫৮) এদেরকেও আসামী করা হয়েছে। অজ্ঞাত রয়েছে ৫/৬ জন।  মানিক ময়মনসিংহ  মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।তার দুই হাতের হাড় ভেঙ্গে গিয়েছে বলে জানান মামলার বাদী অলি উল্লাহ চৌধরী।

সুত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে গত  শুক্রবার রাত সারে এগারোটায় ভাড়াটিয়া মোটর সাইকেল যোগে ব্যবসায়ীক কাজ শেষে মানিক তার নিজ বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে শিমূলের বাড়ির সামনে পাকা রাস্তায় আসা মাত্রই দড়ি টানিয়ে মোটরসাইকেলের গতিরোধ করা হয়। এ সময় মোটরসাইকেল থামিয়ে চালক দৌড়ে পালিয়ে গেলেও মানিকের মাথা লক্ষ্য করে শিমুল দা দিয়ে কোপায়। এতে মানিক মাটিতে পরে গেলে তাকে শিমুলের সাথে আসা বাহিনীর সদস্যরা এলোপাথারী কুপিয়ে রক্তাক্ত করে। এতে দুই হাতের হাড় ভেঙ্গে যাই ঐ যুবকের এবং মাথায় গুরুতর জখম হয়।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই