তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর ধামইরহাটে শিক্ষাবৃত্তি প্রদান

নওগাঁর ধামইরহাটে শিক্ষাবৃত্তি প্রদান
[ভালুকা ডট কম : ১৬ আগস্ট]
নওগাঁর ধামইরহাটে শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি হিসাবে নগদ অর্থ ও ক্রেষ্ট প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলা পরিষদের সভাকক্ষে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে মজিবুর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশনের সহযোগীতায় উক্ত ফাউন্ডেশনের চেয়ারম্যান আলমগীর কবির স্বাগত বক্তব্য রাখেন।

মজিবুর রহমান প্রাথমিক ও মাধ্যমিক বৃত্তি কমিটির সমন্বয়ক ও চকময়রাম মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস.এম খেলাল-ই-রব্বানীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সফিউজ্জান ভূইয়া। এছাড়া বিশেষ অতিথি হিসাবে উপজেলা শিক্ষা অফিসার গোলাম মোস্তফা, একাডেমিক সুপারভাইজার কাজল কুমার সরকার, ধামইরহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতলেবুর রহমান, ধামইরহাট সফিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান, কমলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলার প্রাথমিক পর্যায়ে ১২জন শিক্ষার্থী, মাধ্যমিক পর্যায়ে ৩৪জন শিক্ষার্থী এবং উচ্চ মাধ্যমিক পর্যায়ে ২জন শিক্ষার্থীকে বৃত্তি এবং শিক্ষা উপকরনের জন্য নগদ অর্থ হিসাবে ১ লাখ ১০ হাজার টাকা প্রদান করা হয়। এছাড়াও বিশ্ব সাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচী প্রতিযোগীতায় বিজয়ী ১৫টি মাধ্যমিক বিদ্যালয়ের ২৯৯জন শিক্ষার্থীর মাঝে বই বিতরন করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই