তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে আন্তর্জাতিক যুব দিবসে সেমিনার

ত্রিশালে আন্তর্জাতিক যুব দিবসে সেমিনার
[ভালুকা ডট কম : ২৬ আগস্ট]
ময়মনসিংহ ত্রিশালে আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে "Safe spaces for Youth : Key to Sustainable Development" শীর্ষক সেমিনার সোমবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে।

জাতিসংঘ ঘোষিত টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (SDG) অর্জনের লক্ষ্যে ত্রিশাল পৌর অডিটোরিয়ামে YPSD এর আয়োজনে অনুষ্ঠিত সেমিনারের প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র এবিএম আনিছুজ্জামান আনিছ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিব, প্রধান বক্তা ওয়াইপিএসডির প্রধান সমন্বয়ক সাইদুল ইসলাম, বিশেষ অতিথির ওয়াইপিএসডির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আব্দুল মতিন, শিখরি ফাউন্ডেশনের পরিচালক মেহেদী কাওসার ফরাজী, পরিচালনা পরিষদের সদস্য সাইফুল আলম তুহিন বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়াইপিএসডির ময়মনসিংহ জেলার সমন্বয়ক হিমেদুজ্জামান হিমেল।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই