তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে চোর সন্দেহে স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যা,আটক ২

গফরগাঁওয়ে চোর সন্দেহে স্কুল ছাত্রকে গাছে বেঁধে পিটিয়ে হত্যা,দুই ব্যবসায়ী আটক
[ভালুকা ডট কম : ৩০ আগস্ট]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলায়  চোর সন্দেহে রিয়াদ (১৪) নামে এক স্কুল ছাত্রকে গাছের সাথে বেঁধে পিটিয়ে হত্যা করেছে স্থানীয় ব্যবসায়ীরা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে উপজেলার গফরগাঁও ইউনিয়নের উথুরী-ঘাগড়া টাওয়ার মোড় বাজার এলাকয়া।

রিয়াদ ঘাগড়া-ছিপান উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র।সে একই গ্রামের সৌদি প্রবাসী সাইদুর রহমান শাহীনের ছেলে।এ হত্যা কান্ডের ঘটনার সাথে জড়িত সন্দেহে গফরগাঁও থানা পুলিশ কাজিম উদ্দিন(৫৫) ও রফিকুল ইসলাম (৩৮) নামে স্থানীয় দুই ব্যবসায়ীকে আটক করেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ভোর ৫টার দিকে উথুরী-ঘাগড়া টাওয়ার মোড় বাজারের আশরাফুলের মনিহারী দোকানের ‘তালা ভাঙার চেষ্টার অপরাধে’ স্কুল ছাত্র রিয়াদকে আটক করে বাজারের ব্যবসায়ী আশরাফুল ও তার ভাই কামরুল এবং প্রতিবেশি রশিদ।

প্রত্যক্ষদর্শী উথুরী গ্রামের ইমন (১৮),মোতালেব (৪৮)জানায়,বাজারের ব্যবসায়ী রশিদ,কামরুল,সিরাজ,আশরাফুল ও তার কয়েকজন সহযোগী  রিয়াদকে বাজারের পাশের একটি গাছের সাথে বেঁধে বেধড়ক পেটায়।কিশোর রিয়াদ চিৎকার করে প্রাণ ভিক্ষা চাইলেও  পাষন্ডদের মন গলেনি। রিয়াদের মৃত্যু নিশ্চিত করে তারা ঘটনাস্থল ত্যাগ করে।ঘটনার পর থেকে ব্যবসায়ী রশিদ,কামরুল,সিরাজ, আশরাফুলসহ বাজারের বেশ কয়েকজন ব্যবসায়ী দোকান ঘর বন্ধ করে পলাতক রয়েছে।

রিয়াদের দাদী খোদেজা খাতুন(৭৫) বিলাপ করতে করতে বলেন,মামা মাবিয়া বেগম বাক প্রতিবন্ধ।বাবা শাহিন সৌদি আরবে থাকেন।আমার নাতী চোর না।সে কখনো কারো কিছু চুরি করেনি।শক্রতাবশত এরা আমার নাতীকে পিটিয়ে হত্যা করেছে।আমি আমার নাতী হত্যার বিচার চাই।

গফরগাঁও ইউপি চেয়ারম্যান শামছুল আলম খোকন বলেন,রিয়াদের বিরুদ্ধে চুরি করার অনেক অভিযোগ আছে।চুরির মামলায় সম্প্রতি সে হাজতবাস করেছে।গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান বলেন,এবিষয়ে তদন্ত চলছে।ঘটনার সাথে জড়িত সন্দেহে দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।নিহতের পরিবারের কাছ থেকে এখনও কোন লিখিত অভিযোগ পায়নি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই