তারিখ : ১৮ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

পাবনায় আনন্দ টিভির সাংবাদিককে কুপিয়ে হত্যার প্রতিবাদে
নওগাঁয় সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ
[ভালুকা ডট কম : ৩০ আগস্ট]
আনন্দ টিভির পাবনা প্রতিনিধি এবং অনলাইন পোর্টাল দৈনিক জাগ্রত বাংলার সম্পাদক ও প্রকাশক সুবর্ণা নদীকে কুপিয়ে হত্যার প্রতিবাদে দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে নওগাঁ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আনন্দ টিভি পরিবার এবং নওগাঁ জেলা প্রেসক্লাবের যৌথ আয়োজনে আজ বৃহস্পতিবার দুপুরে মানববন্ধনে প্রেস ক্লাবের সভাপতি কায়েস উদ্দিনের সভাপতিত্বে এবং আনন্দ টিভির নিজস্ব প্রতিনিধি কাজী কামাল হোসেনের সঞ্চালনায় প্রেসক্লাবের সাধারন সম্পাদক মীর মোশারফ হোসেন জুয়েল, সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম খোকন, যুগ্ম-সম্পাদক শফিক ছোটন, সাবেক সভাপতি নবির উদ্দিন, সদস্য আসাদুর রহমান জয়, রায়হান আলম বক্তব্য রাখেন।

বক্তারা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, ইতোমধ্যে পুলিশ এ ঘটনায় সুবর্ণার সাবেক শ্বশুর শিমলা ডায়াগনোস্টিক কমপ্লেক্স ও হাসপতালের মালিক আবুল হোসেনকে আটক করেছে। এছাড়া দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানানো হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই