তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জে ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে অস্ত্র ও গুলিসহ সোর্স আটক

সিরাজগঞ্জে ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে অস্ত্র ও গুলিসহ সোর্স আটক
[ভালুকা ডট কম : ০১ সেপ্টেম্বর]
অস্ত্র ও গুলি রেখে গুঁজে রেখে এক ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেলেন সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের (ডিবি) সোর্স সবুজ আলী (২৫)। শনিবার দুপুরের দিকে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার সোনামুখী বাজার এলাকা থেকে তাকে আটক করে ডিবি পুলিশ। আটক সবুজ আলী উপজেলার পারসগুনা গ্রামের শহিদুল ইসলাম শার্শা ছেলে।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজহারুল ইসলাম জানান, সবুজ আলীর দেয়া তথ্যমতে সোনামুখী বাজারের একটি সারের দোকান তল্লাশি চালিয়ে একটি শার্টার গান ও একটি শর্টগানের কার্তুজ ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। অস্ত্র-গুলির ব্যাপারে দোকান মালিক হাফিজুর রহমানকে জিজ্ঞাসাবাদ করলে তিনি ঘটনার সাথে জড়িত থাকার কথা অস্বীকার করেন। এতে বিষয়টি সন্দেহ হয় এবং তাৎক্ষণিক অভিযানের সময় সঙ্গে থাকা সোর্স সবুজ আলীকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তিনি ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন। ওই দোকান মালিককে ফাঁসাতে সবুজ আলীসহ আরও দুইজন ঘটনাটি ঘটিয়েছে বলে জানান তিনি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই