তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ৩১বিএনপির বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা,গ্রেফতার-১

ভালুকায় ৩১বিএনপির বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা,গ্রেফতার-১
[ভালুকা ডট কম : ০২ সেপ্টেম্বর]
ভালুকায় বিএনপির ৪০তম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান পালনের ঘটনায় পুলিশ বাদী হয়ে ১৫জনের নাম উল্লেখসহ অজ্ঞাত নামা আরও ১৫/১৬ জনের নামে ভালুকা মডেল থানায় শনিবার রাতে ১৯৭৪সালের বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেন। এ মামলায় উপজেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক রুহুল আমীন মাসুদকে রাতে তাঁর বাসা থেকে পুলিশ গ্রেফতার করে আদালতে প্রেরণ করে।

জানাযায়, উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চুর নেতৃত্বে শনিবার বিকালে দলীয় কার্যালয়ের সামনে শান্তিপূর্ণ ভাবে সামাবেশসহ বিভিন্ন কর্মসুচী পালন করেন।এ ঘটনায় রুহুল আমীন মাসুদকে রাতে পুলিশ হাই স্কুল রোডের নিজ বাসা থেকে আটক করে। ভালুকা মডেল থানার এস,আই মুকুল মিয়া রাতে বাদী হয়ে ১৫জনের নাম উল্লেখ করে একটি মামলা করেন।

মামলার আসামীরা হলেন,উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু, সিনিয়র সহ সভাপতি তারই বড় ভাই আনোয়ার উদ্দিন আহাম্মেদ, যুগ্ন সাধারণ সম্পাদক রুহুল আমীন মাসুদ, উপজেলা যুবদলের সভাপতি তারিক উল্যাহ চৌধুরী, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক রকিবুল হাসান রাসেল,ভালুকা ইউনিয়ন বিএনপির সভাপতি সাখাওয়াত হোসেন পাঠান, পৌর ছাত্র দলের সাবেক সভাপতি মতিউর রহমান মিল্টন,জেলা ছাত্র দলের সহ-সভাপতি মোহাইমিনুল, ভরাডোবা ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রহিম আকন্দ, পৌর বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক এহ্সান উল্যাহ খান রুবেল, উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক গোলজার হোসেন, উপজেলা বিএনপির সদস্য তারিকুল ইসলাম তারু,খারুয়ালী ওয়ার্ড বিএনপির সভাপতি ইলিয়াস মন্ডল, ছাত্রদল নেতা লুৎফুর রহমান খান ছানি ও ইলিয়াস মন্ডল।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই