তারিখ : ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে হত্যা মামলার ছয় আসামী জেল হাজতে

নান্দাইলে হত্যা মামলার ছয় আসামী জেল হাজতে  
[ভালুকা ডট কম : ০৫ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের কান্দিউড়া গ্রামে প্রকাশ্য দিবালোকে নির্মমভাবে হত্যার স্বীকার মো. আবদুল হেলিম হত্যা মামলার পলাতক ৬ আসামী বিজ্ঞ আদালতে হাজির হলে বিজ্ঞ হাকিম তাদের জেল হাজতে আটক রাখার নির্দেশ প্রদান করেছেন।

হত্যা মামলার এজাহার ভূক্ত আসামী যথাক্রমে মো. খোকন মিয়া, রামিম, রফিক, শফিক, ছালাম, লাল মিয়া ৩রা সেপ্টেম্বর বিজ্ঞ ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ বিচারক তাদের জেল হাজতে প্রেরন করেন। অপরদিকে মহামান্য হাইকোর্ট থেকে জামিনে মুক্তি হয়ে হত্যা মামলার আসামী হাদিছ মিয়া, মুজিবুর রহমান, স্বপনমিয়া ও হাফিজ উদ্দিন জামিনে মুক্ত হয়ে এলাকায় এসে মামলার বাদী মো. আব্দুল হেকিম সহ তার পরিবারের সদস্যদের আদালত থেকে মামলা তুলে আনার জন্য চাপ প্রয়োগ সহ হুমকী দিয়ে যাচ্ছে বলে মামলার বাদী অভিযোগ করেন।

এছাড়া আসামীপক্ষ ও তার লোকজন মামলার বাদী পক্ষের ফসলী জমি জোরপূর্বক দখলে নেয়া সহ বাড়ি ঘরে যে কোন সময় হামলা করবে বলে হুমকি দিয়ে যাচ্ছে। এতে করে মামলার বাদী আব্দুল হেকিম সম্পূর্ণ নিরাপত্তাহীনতায় প্রশাসন ও মানবাধিকার সংস্থার সহযোগীতা কামনা করেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই