তারিখ : ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

তজুমদ্দিনে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার  
[ভালুকা ডট কম : ০৭ সেপ্টেম্বর]
ভোলার তজুমদ্দিনে পুকুর থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে লাশের সুরাতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য ভোলা মর্গে প্রেরণ করেন। এঘটনায় তজুমদ্দিন থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করে পুলিশ।

থানা পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার সোনাপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মোঃ রফিকুল ইসলামের ছেলে মোঃ শাকিল (২০) পেশায় একজন জেলে বুধবার রাত সাড়ে ১০ টার দিকে নৌকার মাঝি সাফিজলের বাসা থেকে ভাগের টাকা নিয়ে বের হয়ে আর নিজের বাসায় ফিরেনি। তাকে না পেয়ে তার আত্নীয়-স্বজনরা তাকে খোজাখুজি করতে থাকেন। গতকাল বিকালে সাফিজল মাঝির ঘরের পাশের পুকুরে শাকিলের জুতা ভাসতে দেখে তার আত্নীয় স্বজনরা পানিতে খুজতে খুজতে ডুবন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে। পরে পুলিশে খবর দিলে তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ারুল ইসলামের নেতৃত্বে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে লাশের ময়না তদন্তের জন্য ভোলা মর্গে প্রেরণ করেন।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে তজুমদ্দিন থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেন। মামলা নং ০৫/১৮। এ বিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ  মোঃ আনোয়ারুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ভোলা মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়া গেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই