তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সীমান্তে ভারতীয় শাড়ি ও চশমা আটক করেছে বিজিবি

বেনাপোল পুটখালী সীমান্তে বিপুল পরিমান ভারতীয় শাড়ি ও চশমা আটক করেছে বিজিবি
[ভালুকা ডট কম : ০৭ সেপ্টেম্বর]
শুক্রবার সকালে পুটখালীর বারপোতা গ্রামের একটি মাঠে অভিযান চালিয়ে ভারত থেকে পাচার হয়ে আসা ২৮০ পিস শাড়ি ও ৬ হাজার ৫শ’ পিস চশমা আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। এ সময় কোন পাচারকারীকে আটক করতে পারেনি তারা।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র খুলনা-২১ব্যাটালিয়নের পুটখালী ক্যাম্প কমান্ডার সুবেদার মুন্সি লাবলু রহমান জানান, নিজস্ব সংবাদে জানতে পারি চোরাচালানীরা ভারত থেকে বিপুল পরিমান শাড়ি ও চশমা এনে বেনাপোল থানার অধীনস্থ বারপোতা গ্রামের একটি মাঠের মধ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে বিজিবি সদস্যরা সেখানে অভিযান চালিয়ে ২৬ লাখ টাকার ভারতীয় শাড়ি ও চশমা আটক করেন। আটক মালামালের আনুমানিক বাজার মূল্য ২৬ লাখ ১০ হাজার টাকা সিজার দেখিয়ে বেনাপোল কাস্টমসে জমা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই