তারিখ : ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

ভালুকায় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৮ সেপ্টেম্বর]
আজ বিকালে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।অনুষ্ঠিত প্রতিযোগীতায় ভালুকা পাইলট উচ্চ বিদ্যায়ল ধলিয়া বহুলী স্কুল এন্ড কলেজকে ১-০ গোলে পরাজিত করে জয় লাভ করে।খেলায় উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তাফা বিজয়ী ও বিজেতা দলের মধ্যে পুরষ্কার বিতরণ করেণ।

প্রতিযোগীতার সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান এর সভাপতিত্বে পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, আ’লীগের দপ্তর সম্পাদক বীব মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন আহম্মেদ, পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি ও ধীতপুর ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম। খেলায় বিপুল সংখ্যক  ফুটবল প্রেমী উপস্থিত ছিলেন  ।#    



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই