তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে এক রাতে ছয় দোকানে চুরি

নান্দাইলে এক রাতে ছয় দোকানে চুরি
[ভালুকা ডট কম : ১০ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা সদরে এক রাতে ছয় দোকানে চুরি হওয়ার এক দুধর্ষ ঘটনা ঘটে। রোববার দিবাগত রাতে নান্দাইল বাজারের হাজী রইছ উদ্দিন মার্কেটের সুভাগ্য সাহার এস.এস.ভিডিও, ফটো গ্যালারী দোকান, মধ্যবাজারে বরুন সাহার উপেন্দ্র প্রভা এ্যালমুনিয়াম স্টোরে, আলআমিনের জাকের স্টোর, সোহেল স্টোর, রকি স্টোর সহ মোট ৬টি দোকানে ৩ লক্ষাধিক নগদ টাকা সহ মালামাল চুরি হয়ে যায়।

এতে নান্দাইল বাজারে ব্যবসায়ীদের মধ্যে আতংক বিরাজ করছে। তারা অবিলম্বে এই চোর চক্রটিকে সনাক্ত করা সহ চোরদের শাস্তির দাবী জানিয়ে এক বিক্ষোভ মিছিল করে। নান্দাইল মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম মিঞা ঘটনাস্থল পরিদর্শন করেন। নান্দাইল বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক আকরাম হোসেন বলেন, এ বিষয়ে নান্দাইল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই